বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
তালতলীতে উপজেলা বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত
তালতলী (বরগুনা) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

বরগুনার তালতলী উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১২আগষ্ট)বিকাল সাড়ে ৫ টায় তালতলী প্রেসক্লাবের সামনে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে মিছিল শুরু হয়। মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা মার্কেট এর সামনে গিয়ে শেষ হয়। এরপর একই স্থানে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত  হয়।

সমাবেশে উপজেলা বিএনপির আহবায়ক মো.শহিদুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রবীণ বিএনপি নেতা জেলা কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ হারুন অর রশিদ খান, বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম মামুন, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আনিসুর রহমান শানু।শ্রমিক দলের সাধারণ সম্পাদক আমির হোসেন, মৎস্যজীবী দলের আহবায়ক  বাচ্চু মোল্লা, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ছাত্রনেতা হাওলাদার আদনান জুয়েল, আরিফ রাজা, ও মিজানুর রহমান প্রমুখ। 

এ সময় বক্তরা বলেন, বিগত ১৬ বছর স্বৈরাচার খুনি হাসিনা খুন লুটের রাজত্ব কায়েম করেছে। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে গত ৫ আগস্ট স্বৈরাচার সরকারের পতন এবং খুনি হাসিনা দেশ থেকে পলায়ন করে ভারতে আশ্রয় নেয়, ভারত থেকে বিভিন্ন রাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় চাইলে তাকে প্রত্যাখ্যান করে। 

তিনি আরো বলেন, আমাদের শান্তিপ্রিয় তালতলীর মানুষ এ উপজেলায় শান্তিতে রয়েছে, আমাদের  নিজ নিজ এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে কাজ করতে হবে। কোনোভাবেই সংখ্যালঘু সমপ্রদায়ের নিরাপত্তা যেন বিঘ্নিত না হয় সেই লক্ষ্যে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোনো হাইব্রিড এবং অতিউৎসাহী দলে প্রবেশ করে যেন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে দৃষ্টি রাখতে হবে।
 
এ উপজেলায় বিএনপির নাম ভাঙিয়ে কোন সহিংসতা-ভাঙচুর- অগ্নি সংযোগ চাঁদাবাজির কেউ ঘটালে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft