বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
নাজিরপুরের নিখোঁজের ২৪ দিন পর শিক্ষকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ১:৩৩ অপরাহ্ন

নিখোঁজের ২৪ দিন পর পিরোজপুরের নাজিরপুর উপজেলার রফিকুল ইসলাম (৫২) নামের এক শিক্ষকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মৃত জব্বার শিকদারের ছেলে। 

নিহত রফিকুল ইসলাম পেশায় একজন কম্পিউটার শিক্ষক ছিলেন। 

তার স্ত্রী নাফিয়া ইসলাম জানান, গত শনিবার (১০আগষ্ট) বিকালে ঢাকার মোহাম্মাদপুরের রায়েরবাজার আঞ্জুমান মফিদুল ইসলাম কবরস্থানে তার মরদেহ পাওয়া যায়। এর আগে একই দিন দুপুরে ঢাকা মেডিকেল কলেজের মর্গে থাকা তার গুলিবিদ্ধ ছবি থেকে তাকে সনাক্ত করা হয়। তার ঢাকার গোপীবাগে কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র রয়েছে। ১৯ জুলাই রাত সোয়া ৯টা থেকে তার মোবাইল ফোন বন্ধ হলে তিনি নিখোঁজ হন। 

তিনি আরো জানান, কোটা বিরোধী আন্দোলনে তিনি বৈষম্যবিরোধী আন্দোলনকারী ছাত্রদের পক্ষে কয়েকটি মিছিলে অংশ নিয়েছিলেন। সে কারনে প্রাথমিকভাবে পরিবারের সদস্যরা মনে করেছেন তিনি হয়তো পুলিশের হাতে আটক হয়ে কারাগারে আছেন। এ কারনে পরিবারের পক্ষ থেকে বিভিন্ন থানা ও ডিবি পুলিশের কাছে খোঁজ নেয়া হয়েছিলো। 

নিহতের প্রতিবেশী উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান রিপন বলেন, অত্যান্ত নীরিহ ও ভদ্র এই রফিকুল ইসলামের মৃত্যর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

নাজিরপুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রাজ্জাক এমন হত্যা ও গুমের তীব্র নিন্দা জনিয়ে বলেন, আ.লীগ তাদের শাসন আমলে দেশের হাজার হাজার শিক্ষক ও ভিন্ন মতাদর্শের নেতা-কর্মীদের হত্যা করে লাশ গুম করেছে। তাদের এমন হত্যার বিচার চাই এবং রফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দোয়া এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft