বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রৌমারীতে আজও ট্রাফিকের দায়িত্বে শিক্ষার্থীরা
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪, ৯:৪২ অপরাহ্ন

কুড়িগ্রামের রৌমারীতে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন সাধারণ শিক্ষার্থীরা। আজ শুক্রবার (৯আগস্ট) সকাল থেকে উপজেলার থানা মোড়, উপজেলা মোড় ও শাপলা মোড়ে যানজট নিরসনের জন্য তাদের কাজ করতে দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কে অবস্থান নিয়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা। কারো হাতে লাঠি, মুখে বাঁশি। ট্রাফিক পুলিশের মতো ইশারা-ইঙ্গিতের মাধ্যমে গাড়ি চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা করছেন তারা। এদিকে রাস্তার পুলিশ প্রশাসনকে দেখা যায়নি। তবে সতর্কতা অবস্থানে দেখা গিছে আনসার ও ফায়ার সার্ভিস এর সদস্যদের।

রৌমারীতে বৈষম্য বিরোধীদের ছাত্র আন্দোলনের শিক্ষার্থী আরাফাত ও হৃদয় হোসেন বলেন, ‘সকাল থেকেই রৌমারী বাজারের বিভিন্ন মোড়ে মোড়ে নিজ উদ্যোগে অবস্থান করি। যাতে যানজট না হয়।

রৌমারী সরকারি কলেজের শিক্ষার্থী সামিউল ইসলাম, মঞ্জুরুল আলম ও রাশেদুল ইসলাম বলেন, বাজারের বিভিন্ন মোড়ে প্রতিনিয়ত যানজট লেগে থাকে। আমরা চেষ্টা করছি এখানে যেন কোনক্রমেই যানজটের সৃষ্টি না হয়। এছাড়াও, যারা উল্টো পথে যানবাহন চালিয়ে আসছেন আমরা তাদেরকে সতর্ক করছি। পাশাপাশি মোটরসাইকেল আরোহীদেরকে হেলমেট ব্যবহারে অনুরোধ করছি এবং চালকদেরকে ন্যায্য ভাড়া ব্যতীত
বেশি না নেওয়ার অনুরোধ করছি। 

পথচারী গোলাম রব্বানী বলেন, আমরা খুবই খুশি। সাধারণ শিক্ষার্থীরা রাস্তার যানজট নিরসনের জন্য কাজ করছে। এতে আরো বেশি ভালো লাগছে।’ তারা বলেন, নতুন উদ্যোগে, নতুন উদ্যমে দেশটি এগিয়ে যাক।

রিকশাচালক গেলাজার হোসেন জানান, ছাত্ররা ট্রাফিকের দায়িত্ব পালন করছে, দেখে খুব ভালো লাগছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft