বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পাকিস্তান সফরের নতুন সূচি প্রকাশ
অনলাইন ডেস্ক
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

পাকিস্তানের মাটিতে অনুষ্ঠিত টেস্ট খেলার জন্য গতকাল মঙ্গলবার দেশ ছাড়ার কথা ছিলো টাইগারদের। কিন্তু দেশের সার্বিক পরিস্থিতির কারণে সেটা আর সম্ভব হয়নি। 

সফর পিছিয়ে যাওয়ার একদিনের মাথায় নতুন সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

তিনদিন পিছিয়ে আগামী ৯ আগস্ট পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেটাররা।

আনুষ্ঠানিক বিবৃতিতে আজ বুধবার নতুন এ সূচি জানিয়েছে বিসিবি। 

১০ আগাস্ট থেকে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নতুন সূচি অনুসারে ১০ থেকে পিছিয়ে নতুন সূচিতে সেটি শুরু হবে ১৩ অগাস্ট। একইভাবে পরের ম্যাচগুলোও তিন দিন করে পিছিয়ে গেল।

ফলে দ্বিতীয় চার দিনের ম্যাচটি শুরু হবে ২০ আগাস্ট। আর এক দিনের ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩০ আগাস্ট। সবগুলো ম্যাচই হবে ইসলামাবাদে।

এই সফর নিয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ইনচার্জ শাহরিয়ার নাফীস বলেছেন, ‘আজ আমরা ‘এ’ দলের অনুশীলন শুরু করেছি। পিসিবির সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। আমরা বিশ্বাস করি, ৯ অগাস্ট আমরা উড়াল দিতে পারব। আমাদের ৬ অগাস্ট যাওয়ার কথা ছিল। ১০ আগাস্ট খেলাটা শুরুর কথা ছিল।’

এরপর নতুন সূচি নিয়ে সাবেক এই ক্রিকেটার বলেছেন, ‘এখন আজকের আলোচনা অনুযায়ী, আমরা ১৩ অগাস্ট খেলা শুরু করতে পারব। পুরো সিরিজের সূচি একই থাকছে। আমরা শুধু ৩ দিন করে শিফট করার কথা বলেছি। পাকিস্তান ক্রিকেট বোর্ডে থেকেও আমরা ইতিবাচক সাড়া পেয়েছি।’

‘এ’ দলের পর জাতীয় দলেরও পাকিস্তান সফর রয়েছে। যার জন্য গত শনিবার থেকে অনুশীলন শুরুর কথা। কিন্তু ট্রেনিংয়ের পর সেটি আর সম্ভব হয়নি। নাফিস আশা করছেন বৃহস্পতিবার থেকে ক্রিকেটাররাও ফিরবেন অনুশীলনে। 

তিনি বলেছেন, ‘দেশের গত দুই-তিন দিনের অবস্থার পরিপ্রেক্ষিতে আমাদের জন্য (জাতীয় দলের) অনুশীলন শুরু করাটা সবার আগে চিন্তার জায়গা ছিল। আলহামদুলিল্লাহ্‌ আজকে আমরা (‘এ’ দলের) অনুশীলন শুরু করতে পেরেছি। আশা করি, আগামীকাল জাতীয় দলের অনুশীলনও শুরু করতে পারব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft