বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঈশ্বরগঞ্জে বিএনিপির শান্তি মিছিল
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০২৪, ৫:০২ অপরাহ্ন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শান্তি শৃঙ্খলার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র উদ্যোগে শহরে শান্তি মিছিল অনুষ্টিত হয়েছে। সরকারি অফিস আদালত সহ বিভিন্ন স্থাপনা দোকানপাঠ প্রতিদিন স্বাভাবিক নিয়মে চলবে। রাজনৈতিক দলের নেতা কর্মীরা সকলের নিরাপত্তা নিশ্চিত করবে। কেউ কোন রকম বিশৃঙ্খলা করলে দলের সকল নেতা কর্মী ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করবে। বিএনপি সন্ত্রাসী কার্যক্রমে বিশ্বাসী নয়। সকল সম্প্রদায় ও শ্রেণী পেশার মানুষকে নিয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণে বদ্ধ পরিকর। 

বিশেষ করে সকল সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানান নেতৃবৃন্দ। বৈষম্য বিরোধী আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, তাদের ঋণ তখনই শোধ হবে যখন আমরা ন্যায় ভিত্তিক রাজনীতির মাধ্যবে তাদের দাবির সঠিক বাস্তবায়ন হবে।

দীর্ঘ ১৭ বছর জালিম শাসনের মাধ্যমে দেশ পরিচালিত হয়েছে। ছাত্রসমাজ সাধারণ জনগণ ও দলের নেতাকর্মীদের আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছেন। এই জালিম সরকারের জেল জুলুম গুম খুনের মাধ্যমে অনেক নেতা কর্মীকে কোণঠাসা করা হয়েছে। বাংলার মাটিতে এই স্বৈরাশাসকের কোন স্থান হবে না।

মঙ্গলবার নেতাকর্মীরা শহরের শান্তি মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা বিজয়-৭১ চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি শাহ নুরুল কবীর শাহীন, জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, এডভোকেট শাহ জাহান করীর সাজু, মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাবেক উপজেলার যুবদলের সভাপতি সভাপতি আতিকুর রাজ্জাক ভুইয়া হীরা, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভুইয়া মনি, স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব  কামাল হোসেন সরকার,  সদ্য কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক শামিম তালুকদার প্রমুখ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft