বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা   
অনির্দিষ্টকালের জন্য টেন মিনিট স্কুল বন্ধ
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০২৪, ৩:৫০ অপরাহ্ন

অনির্দিষ্টকালের জন্য টেন মিনিট স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার (২ আগস্ট) দিবাগত ১২ টার পর তাদের অফিশিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়।

পোস্টে বলা হয়, ‘টেন মিনিট স্কুলের সকল লাইভ ক্লাস, রিভিশন ক্লাস এবং ইংলিশ সেন্টারের অফলাইন ক্লাস আজ (৩ আগস্ট) থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।’

তবে তাদের ওয়েবসাইট ও ইউটিউবে আগের সব পাঠদানের ভিডিও সচল থাকবে।

চলমান কোটা সংস্কার আন্দোলনের মধ্যেই এই ঘোষণা দিলো প্রতিষ্ঠানটি। ২০১৫ সালে অনলাইন শিক্ষামূলক এই প্ল্যাটফর্ম তৈরি করেন আয়মান সাদিক।

এর আগে গত ১৬ জুলাই বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের প্রথম ও একমাত্র ফ্ল্যাগশিপ ভেঞ্চার ক্যাপিটাল ফান্ড স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড টেন মিনিট স্কুলের পাঁচ কোটি টাকার বিনিয়োগ প্রস্তাব বাতিলের ঘোষণা দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শিক্ষা   টেন মিনিট স্কুল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft