বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মাদারীপুরে ৪৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

র‍্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ মাদক বিরোধী অভিযানে ৪৮ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল সোমবার(২৯ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন চট্টগ্রাম-খুলনা আঞ্চলিক মহাসড়কে কমফোর্ট সার্ভিস নামক বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‍্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ মোঃ শাহরিয়ার রিফাত অভি।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এলিট ফোর্স র‍্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই জঙ্গী, সন্ত্রাস, চাঁদাবাজ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‍্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত।এরই ধারাবাহিকতায় র‍্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের গোয়েন্দা নজরদারীর মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাদেরকে গ্রেপ্তারে আইনগত ব্যবস্থা গ্রহন করতে তৎপরতা শুরু করে।

র‍্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার লেঃ মোঃ শাহরিয়ার রিফাত অভি এর নেতৃত্বে সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে শরীয়তপুর জেলার সখিপুর থানাধীন চট্টগ্রাম-খুলনা আঞ্চলিক মহাসড়কে কমফোর্ট সার্ভিস নামক একটি বাসে অভিযান চালিয়ে বাসের মালের বক্সের ভিতর হতে ৪৮ (আটচল্লিশ) কেজি গাঁজা সহ দুই জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো খুলনা জেলার বটিয়াঘাটার বাসবাড়িয়া এলাকার মোঃ এসএম সোনা মিয়ার ছেলে মোঃ মাসুদ শেখ (৪০) এবং মাদারীপুর জেলার রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কোদালিয়া এলাকার মৃত মোতালেব মিয়ার ছেলে মোঃ আজিজুল হক (৪৫)।

এসময় তাদের কাছ থেকে ৪৮ (আটচল্লিশ) কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়,উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক ১৪ লক্ষ ৪০ হাজার টাকা 

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও জানান কোম্পানী কমান্ডার লেঃ মোঃ শাহরিয়ার রিফাত অভি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft