বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রৌমারীতে ভুয়া চিকিৎসক আটক
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

কুড়িগ্রামের রৌমারীতে শাহ মোঃ ফরিদ উজ্জামান নামের এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে হক ডায়াগনষ্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে রৌমারীর সহকারি কমিশনার (ভূমি) এক্সিউটিভ ম্যাজিষ্টেট রাশেল দিত্ত হক ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন। এসময় শাহ মোঃ ফরিদ উজ্জামান ভুয়া চিকিৎসক হিসেবে প্রমাণিত হয়। তিনি মোঃ শহিদুল ইসলাম ফরিদ নামের অন্য এক চিকিৎসকের নাম ব্যবহার করে বিভিন্ন এলাকায় রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। পরে সহকারি কমিশনার (ভূমি) এক্সিউটিভ ম্যাজিষ্টেট রাশেল দিত্ত ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই ভুয়া চিকিৎসককে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। 

আজ শুক্রবার তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। উপজেলায় লাইসেন্স বিহিন প্রায় এক ডজন ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। এসব সেন্টারে প্রায় সময়ে ভুয়া চিকিৎসক দ্বারা রোগীদের চিকিৎসাসেবা দেওয়া হয়। এর লাইসেন্স না থাকার কারনে সিভিল সার্জন কর্তৃক অভিযান চালিয়ে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.শাহাদত হোসেন শিমুল, রৌমারী থানার এসআই ফায়সাল সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সহকারি কমিশনার (ভূমি) রাশেল দিত্ত জানান, সে ভুয়া চিকিৎসক হিসেবে স্বীকার করেছেন। তাই তাকে ৬ মাসের কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। সে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মন্ডল বাড়ি আকন্দপাড়া গ্রামের শাহাজালাল আকন্দ এর ছেলে বলে জানা গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft