বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
টানা ৫ দিন পর চালু হলো ইন্টারনেট
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

পাঁচ দিনের অপেক্ষার পর অবশেষে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু হয়েছে। আজ মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে আটটার দিকে ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে।

রাজধানীর বিভিন্ন স্থানে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হয়েছে বলে জানা যায়।

রাজধানীর কারওয়ান বাজার এলাকার মো. বাইজিদ হাসান জানান, এই মুহূর্তে তাদের বাসার ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে। তবে ফেসবুক এবং ইউটিউবে প্রবেশ করা যাচ্ছে না।

তবে মেসেঞ্জার ব্যবহার করা যাচ্ছে বলে জানান তিনি।

এর আগে মঙ্গলবার ইন্টারনেট সেবার বিষয়ে সুখবর দেন ডাকা, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি জানান, আজ রাতেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে। অগ্রাধিকারভিত্তিতে বাছাইকৃত এলাকায় চালু করা হবে ব্রডব্যান্ড ইন্টারনেট।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে দুর্বৃত্তদের দেওয়া আগুনের পর রাত থেকে বন্ধ হয়ে যায় ইন্টারনেট সেবা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  জাতীয়   ইন্টারনেট  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft