শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নওগাঁয় নিরাপত্তা চেয়ে নারীর সংবাদ সম্মেলন
নওগাঁ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৫:২৬ অপরাহ্ন

নওগাঁয় সন্ত্রাসীদের ভয়ভীতি প্রদর্শন, প্রাণ নাশের হুমকী এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানাভাবে হয়রানীর শিকার সাথী আকতার নামের এক মহিলা সংবাদ সম্মেলন করে প্রশাসনের নিকট বিচার চেয়েছেন। নওগাঁ শহরের পাটালীর মোড় এলাকার জনৈক মোঃ রতন হোসেনের স্ত্রী সাথী আকতার আজ শনিবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে সাথী আকতার অভিযোগ করেছেন গত ২৮ এপ্রিল নওগাঁ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের উপ-নির্বাচনে উক্ত সাথী আকতার ছিলেন একজন প্রাথী। নির্বাচনকে কেন্দ্র করে মাদক সেবী একটি গ্রুপ তার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে। সামাজিক কাজের অংশ হিসেবে উক্ত সাথী আকতার ঐ মাদকসেবীদের একটি আড্ডায় মাদক সেবন বন্ধ করতে উদ্যোগ গ্রহন করলে তারা রাগান্বিত হয়ে উঠে। তাদের মধ্যে কয়েকজন সাথী আকতারের বিরুদ্ধে নানারকম অশ্লীল ও অনৈতিকতা কুৎসা রটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অব্যাহত পোষ্ট দিতে থাকে। এতে সাথীসহ পরিবারের লোকজন সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হচ্ছে। তাদের সমাজে মুখ দেখানো দায় হয়ে দাঁড়িয়েছে। তাঁদের ভয়ে থানায় অভিযোগ করতেও পারছেন না বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি। দফায় দফায় স্বামী ও সন্তানকে প্রাণ নাশের হুমকী প্রদান অব্যাহত রেখেছে। তিনি তাঁর ও পরিবারের সদস্যদের নিরাপদে শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার নিরাপত্তা চেয়ে এই সংবাদ সম্মেলন করেছেন।

সাথী আকতার অভিযোগ করেছেন প্রতিপক্ষরা সমাজে নেশাখোর, সন্ত্রাসী নামেই ব্যাপক পরিচিত। এমন কোন অপকর্ম নাই যা তারা করতে পারেন না। যে কোন সময় তারা এই পরিবারের জানমালের ক্ষতি করতে পারেন বলে শঙ্কায় রয়েছেন তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft