সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
রাজিবপুরে বন্যায় দুর্গতদের শুকনো খাবার বিতরণ
রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৫:১২ অপরাহ্ন

আজ মঙ্গলবার (৯জুলাই) রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর উদ্যোগে রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ এর অর্থায়নে রাজিবপুর উপজেলার বিভিন্ন স্থানে বন্যার্ত ২৫০ টি পরিবার মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। 

বিতরণকৃত খাবারের মধ্যে ছিলো ১কেজি চিড়া, আধা কেজি মুড়ি, ১কেজি গুড়, ১৫প্যাকেট খাবার স্যালাইন ও ১০প্যাকেট করে বিস্কুট। পথ শিশু, এতিম বাচ্চা, মাদ্রাসা ছাত্র, অসহায় সুবিধা বঞ্চিত মানুষের জন্য দীর্ঘদিন থেকেই কাজ করে আসছে রুহি ফাউন্ডেশন।

চর সাজাই গ্রামের হাসেম আলী বলেন, বানের পানি জন্যে আমাগোরে অবস্থা খুব খারাপ দুই-তিন ধরে বাড়িতে চুলা জ্বলছে না, বাজারঘাটে যাইতে পারি না, এই সময় এই ফাউন্ডেশন আমাগো কিছু খাবার দিলো এডা পাইয়া আমরা অনেক খুশি। এরা আগেও মেলা কিছু দিছে আমাগোরে।

রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান পরশ জানান, আমরা সব সময় মানুষের পাশে ছিলাম, আছি, ইনশাল্লাহ থাকবো। মানুষের জন্য কিছু করা মানে নিজেদের কাছে প্রশান্তি ।

এসময় উপস্থিত ছিলে রুহি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, মাহমুদুল হাসান পরশ, রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সভাপতি শরিফুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাদল আহমেদ, ও রাজিবপুর মডেল প্রেস ক্লাব এর সদস্য মোহাম্মদ আল আমিন প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft