সোমবার ১৫ জুলাই ২০২৪ ৩০ আষাঢ় ১৪৩১
 

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী    বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণের পরামর্শ ইইউর    কোটা নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ    দেশে এত কাজ করার পরেও কেউ অন্ধ-বধির হলে কিছু বলার নেই: প্রধানমন্ত্রী    ২৪ ঘণ্টার মধ্যে দৃশ্যমান পদক্ষেপ চান আন্দোলনকারী শিক্ষার্থীরা    স্মারকলিপি দিতে ১২ সদস্যের প্রতিনিধি দল বঙ্গভবনে    কোটাবিরোধী আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলার ইচ্ছা নেই: কাদের   
কোটালিপাড়ার হিরন ইউনিয়ন পরিষদ ভবনের বেহাল দশা
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৮:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ন

জেলার কোটালিপাড়া উপজেলার হিরন ইউনিয়ন পরিষদ ভবনের বেহাল দশা হলেও দেখার কেউ নেই। জরাজীর্ণ ওই দ্বিতল ভবনটি যে কোনো সময় ধ্বসে পড়তে পারে বলে অনেকেই আশংকা প্রকাশ করেছেন। ভবনটির ছাদ ও দেয়ালের প্লাস্টার খসে পড়ে প্রায়ই। একটি কক্ষে জানালার কোন গ্রীল নেই। ভবনের একপাশ বড় একটা পুকুরের পাড়জুড়ে রয়েছে। ওই অংশটি ডেবে গেছে অনেকখানি। 

সচিব সুজয় সাহা বলেন, বৃষ্টির সময় পানি পড়ে। এরই মধ্যে চেয়ারম্যান এক রুমে, উদ্যোক্তা এক রুমে এবং আমি ও হিসাব সহকারী এক রুমে বসে কাজ করি। বলতে লজ্জা পাই আমি এবং হিসাব সহকারীর কোনো কম্পিউটার নেই। উদ্যোক্তা যে কম্পিউটার ব্যাবহার করে তাই দিয়ে কাজ চালাতে হয়। ২০২৩-২৪ অর্থ বছরে ইউনিয়ন পরিষদের কোনো উন্নয়ন করা সম্ভব হয়নি। 

এদিকে চেয়ারম্যান মাজহারুল হক পান্নাকে কার্যালয়ে না পেয়ে মোবাইল ফোনে তার সাথে যোগাযোগ করা হলেও তিনি সাম্প্রতিককালে আঘাত হানা ঘুর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের জন্য পাওয়া সহায়তা সম্পর্কে কিছু জানাতে আগ্রহ দেখাননি। 

পরে সচিব জানান, হিরন ইউনিয়নে সদ্য সমাপ্ত অর্থ বছরে সরকারি সহায়তায় তেমন কোনো উন্নয়ন কাজ চলেনি। এর কারনকি তা সচিব জানেন না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft