বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নোয়াখালী সুবর্ণচরে লোডশেডিং ও ভুতুড়ে বিদ্যুৎ বিলের প্রতিবাদে মানববন্ধন
সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৬:৫৭ অপরাহ্ন

নোয়াখালীর সুবর্ণচরে আগের তুলনায় এখন কয়েক গুণ বেশি লোডশেডিং ও  বিদ্যুৎ বিল আসছে। কয়েক মাস ধরে বিদ্যুৎ পাচ্ছে কম কিন্তু  অস্বাভাবিক বিদ্যুৎ বিল পরিশোধ করতে হচ্ছে গ্রাহকদের। অতিষ্ঠ গ্রাহকেরা পল্লী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও ভুতুড়ে বিলের প্রতিবাদে মানববন্ধন করেছেন।

আজ সোমবার দুপুরে সুবর্ণচর নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটির আয়োজনে  উপজেলা গোল চত্ত্বরে  ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তাঁরা।

মানববন্ধনকারীরা বলেন, আগের তুলনায় এখন লোডশেডিং বাড়ছে, চলমান এইচএসসি পরীক্ষার সময়ও গতকাল রবিবার বিকেল ৪ টা থেকে রাত ১১ টা পর্যন্ত বিদ্যুৎ ছিল না, এরপর ও  কয়েক গুণ বেশি বিদ্যুৎ বিল আসছে। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে অন্য দপ্তরকে দায়ী করে আগামী মাস থেকে সব ঠিক হয়ে যাবে বলে আশ্বস্ত করা হয়। তারপরেও অস্বাভাবিক বিল আসছে। সময়মতো বিল পরিশোধ না করলে বিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ বিচ্ছিন্ন করছেন। বিচ্ছিন্ন সংযোগ পুনরায় সংযোগ নিতে গেলে ভুতুড়ে বিল পরিশোধের পাশাপাশি সংযোগ নিতে গুনতে হচ্ছে বাড়তি টাকা।

মানববন্ধনকারীরা এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এ সময় সুবর্ণচরের একাধিক সেচ্ছাসেবী  সংগঠন  মানববন্ধনে অংশগ্রহণকারীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

এ বিষয়ে জোনাল অফিসের পল্লী বিদ্যুতের ডিজিএম আফজল হোসেন  বলেন, ‘এ ধরনের অভিযোগ দুই একটা আমার কাছে আসে। ভুলত্রুটি হতে পারে। আমাদের কাছে এলে অবশ্যই আমরা সংশোধন করে দেব।’

মানববন্ধনে বক্তব্য রাখেন, মো দিদার , কবি ও সাংবাদিক হানিফ মাহমুদ,  মিডিয়া ও উন্নয়নকর্মী রেদওয়ানুল হোসেন, বাদশা আলম, খালিদ হাসান মামুন প্রমূখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft