বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
গোপালগঞ্জে বাসের চাপায় নিহত ১
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ৬:২৮ অপরাহ্ন

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস চাপায় খায়রুল সিকদার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই দূর্ঘটনায় নিহতের  ছেলেসহ আহত হয়েছে আরো ২ জন। 

গতকাল সোমবার দিবাগত রাতে ঢাকা-খুলনা মহাসড়কের উপর সদর উপজেলার চন্দ্রদীঘলিয়া বাসস্ট্যান্ড এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ আনিচুর রহমান সাংবাদিকদের  জানান, খায়রুল সিকদার তার ছেলে মনিরুল সিকদারকে নিয়ে বিজয়পাশা থেকে ভ্যানে করে নিজ বাড়ী যাচ্ছিলেন। ভ্যানটি চন্দ্রদিঘলিয়ায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে খায়রুল সিকদার সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছে। 

স্থানীয়রা জানায়, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মারাতক আহত মনিরুল ও ভ্যান চালককে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালে  নিয়ে যায়। ওই দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় মহাসড়কের উভয় পাশে প্রায় চার কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft