বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ঘিওরে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ, আহত ১৬
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ৪:৫৪ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের নারীসহ প্রায় ১৬ জন আহত হয়েছেন। মারাত্মক আহত অবস্থায় ১১জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০ ঘটিকায় ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বীরসিংজুরী গ্রামে এ ঘটনা ঘটে। ঘিওর থানায় উভয় পক্ষ পৃথক পৃথক মামলা দায়ের করেছে।

জানা গেছে, প্রায় ২৫ বছর আগে বীরসিংজুরী গ্রামের মোঃ দেলোয়ার হোসেন একই গ্রামের কাংঙ্গালী মিয়ার নিকট থেকে ৯ শতাংশ জমি ক্রয় করে। কিন্ত দীর্ঘ দিনেও সে জমি সঠিকভাবে বুজিয়ে দেয়নি। শনিবার সকালে দেলোয়ার হোসেন জমির বিষয়ে কথা বলতে গেলে দেলোয়ার গং ও রাজা গংরা ক্ষিপ্ত হয়ে বাঁশ, লোহার রড এবং শিকল দিয়ে মারামারি করলে উভয় পক্ষের লোকজন মারাত্মকভাবে আহত হয়। আহত অবস্থায় ১১ জনকে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশংকাজনক। বাকি আহত ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়।

ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, মারামারি বিষয়ে দুই পক্ষই পৃথক পৃথক অভিযোগ দাখিল করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft