বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ডিমলায় ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
নীলফামারী প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

নীলফামারীর ডিমলায় গভীর রাতে পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতিকালে একটি প্রাইভেট কার,দেশীয়,অস্ত্র,নিরাপত্তা বাহিনীর হালকা সবুজ রংয়ের রিফ্লেক্টিং ভেষ্ট, সবুজ বাতির টার্গেট লাইট, সাতটি মোবাইল ফোনসহ চার ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে ডিমলা থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার(১৩ জুন)গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার ওসি দেবাশীষ রায়ের নেতৃত্বে সঙ্গীয়ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার খালিশাচাপানী এলাকার ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ার ডাঙ্গা গ্রামের লয় প্রামানিকের ছেলে আলমগীর হোসেন(৩০), সোনাতলা উপজেলার পদ্মপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোনা মিয়া (৩০), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর নিজপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দীকের ছেলে আলী হাসান ওরফে বাবু (৩১) ও ইসলামবাগ বড় মসজিদ গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সবুজ হোসেন(২৭)।

জানা যায়, গভীর রাতে পুলিশের রিফ্লেক্টিং ভেষ্ট পরিহিত ও সবুজ বাতির টার্গেট লাইট (লেজার লাইট)সহ ওই স্থানে স্পিড ব্রেকারের কাছে ডাকাতি করার জন্য সহজে বিভিন্ন গাড়ি থামাতে সমবেত হয় ডাকাত দলটি। এ সময়ে ডিমলা থানার ওসি দেবাশীষ রায়ের নেতৃত্বে থানা পুলিশের টহলরত একটি চৌকস দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো-গ-২৩-২৮২৫) নম্বরের একটি প্রাইভেট কার, দেশীয় অস্ত্র ছোরা, লোহার রড, হাতুড়ি, নিরাপত্তা বাহিনীর হালকা সবুজ রংয়ের রিফ্লেক্টিং ভেষ্ট, সবুজ বাতির টার্গেট লাইট, সাতটি মোবাইল ফোনসহ গ্রেপ্তার করে করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের কয়েকজন পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেবাশীষ রায় বলেন, প্রতিদিনের ন্যায় ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ডিমলা থানা পুলিশের বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালের সময় তাদের গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ডিমলা থানার সাব-ইন্সপেক্টর উৎপল চন্দ্র রায় বাদী হয়ে ৫ জনকে এজাহার নামীয় আসামী ও অজ্ঞাত ৪/৫ জনের নামে ডিমলা থানায় মামলা করেন। যার মামলা নম্বর-১৭, তারিখ-১৪ জুন ২০২৪ইং।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft