সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
বেনাপোলে রাফিউল হত্যা চেষ্টা, আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন

গত তিন দিনেও আটক হয়নি কাস্টমস কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টার আসামীরা। এঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন রাফিউলের সহকর্মীরা। গত ৮ জুন বেনাপোল পোর্ট থানায় কাস্টমসের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় ২ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় মামলা করা হলেও কোন আসামীকে আটক করতে পারেনি পোর্ট থানা পুলিশ। 

এ ঘটনায় তীব্র ক্ষোভ এবং নিন্দা জানিয়েছে বাকাএভ এর কেন্দ্রীয় মহসচিব মুজিবুর রহমান বলেন, পুলিশের নির্লিপ্ততা আমাদের কে হতাশ করেছে। আমরা অবিলম্বে হত্যা প্রচেষ্টার সাথে জড়িতদের আটক করে যথাযথ শাস্তির দাবী জানাচ্ছি।

তিনি গতকাল সকালে বেনাপোল পৌঁছে মারাত্মক জখম সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউলের বাসায় যান এবং শারিরীক অবস্থার খোঁজ খবর নেন।

কাস্টমস কর্মকর্তাদের একাত্ম পোষন করে মানব বন্ধন কর্মসুচীতে অংশ নেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট মালিক কর্মচারী। আজ বেলা ৩ টায় কাস্টমস হাউজের গেইটে যৌথ মানব বন্ধন কর্মসুচি পালিত হয়।

মানব বন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাকাএভ এর কার্যকরী সভাপতি রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান, বেনাপোল ইউনিটের সভাপতি রাজস্ব কর্মকর্তা হেলিম ভুঁইয়া, সাধারন সম্পাদক হৃদয় সাহা। 

সমাবেশে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ৪৮ ঘন্টার মধ্যে আসামীদের আটক করা না হলে বৃহত্তর কর্মসুচি দেয়া হবে। সমাবেশে আরও বক্তব্য রাখেন রাজস্ব কর্মকর্তা রেজাউল করিম, জাহিদুর রহমান, আব্দুস সামাদ, প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft