সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
কাঁচপুরে বেড়েছে মটরসাইকেল যোগে মোবাইল ছিনতাইয়ের উৎপাত
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৫:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে বেপরোয়া হয়ে উঠেছে মোবাইল ছিনতাইকারী চক্র।দিনে দুপুরে মটরসাইকেল যোগে মোবাইল ছিনতাই করছে তারা।প্রতিনিয়ত কাঁচপুরের নয়াবাড়ি,বিসিক গেট সংলগ্ন, আল-নুর মেইল,পাঠাত্তা চাঁদমহল এলাকা,সেনপাড়া ও সোনাপুর কলাপট্টি এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটছে।

গত বুধবার বিকেলে কাঁচপুর এসএস সিএনজি পাম্পের সামনে মহাসড়কে ফুটওভার ব্রিজ নিচে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন রাসেল (২৮) নামের এক যুবক। মোটরসাইকেল যোগে দুই যুবক তার হাতে থাকা মোবাইল টান দিয়ে নিয়ে চলে যায়।

ভুক্তভোগী রাসেল জানান,কাঁচপুর কুতুবপুর শ্বশুর বাড়ি থেকে কক্সবাজার সদরের নিজ বাড়িতে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন। গাড়ির জন্য অপেক্ষা করছিলেন ফুটওভার ব্রিজ নিচে তখনি দুই জন মোটরসাইকেল এসে ছো মেরে নিয়ে যায় আমার মোবাইল।তিনি ঢাকার মৎস্য ভবনের গাড়ি চালক বলে জানান।

এছাড়াও আরও একজন ভুক্তভোগী সুমন জানান,কাঁচপুর ব্রিজের ওপরে সন্ধ্যার সময় হেটে আসছিলেন তখন ৪/৫জনের একটি দল ছুরি ঠেকিয়ে মোবাইল নিয়ে যায়।

সজীব নামে আরও এক যুবক বৃহস্পতিবার রাত ৮ টার দিকে কাঁচপুর হাইওয়ে থানা আসছিলেন পুলিশের সাথে কথা বলার জন্য তখন তিনি জানান,মোবাইল কানে দিয়ে চাঁদ মহলের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। তখন মোটরসাইকেল যোগে দুই যুবক মোবাইল টান দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করছিলো, শক্ত করে ধরে রাখায় নিতে পারেনি।

এই বিষয়ে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এসআই পংকজ কান্তি সরকার বলেন,কোরবানি ঈদকে সামনে রেখে কাঁচপুরে ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে। আমরা শনিবার থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়ন করবো দুটি টহল টিমও রাস্তায় থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft