সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
মেহেরপুরে সঠিক বিচারের দাবিতে হরিজন সম্প্রদায়ের মানববন্ধন
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৮:৪৬ অপরাহ্ন

মেহেরপুরে সঠিক বিচারের দাবিতে হরিজন সম্প্রদায়ের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, মেহেরপুর বোসপাড়া এলাকার সঞ্জয় হালদার, বাদশা গাজী, শ্রী প্রতাব হালদার, আরোয়া বাশফোড় প্রমুখ বক্তব্য রাখেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, মেহেরপুর শহরের ঘোষপাড়া এলাকার জগন্নাথ হালদারের ছেলে দীপঙ্কর হালদারকে মফিজুল কসাইয়ের ছেলে ডিপজল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বেধড়ক মারধর করে এবং দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় দীপঙ্করের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ডিপজল পালিয়ে যায়। পরে দীপঙ্করকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দীপঙ্করের শরীরের ক্ষত স্থানে ৩৩টি সেলাই দেওয়া হয়েছে।

তারা অভিযোগ করে বলেন, অথচ পুলিশ ডিপজল কে আটক না করে দীপঙ্করকে আটক করেছে। ডিপজল প্রকৃতপক্ষে একজন সন্ত্রাসী। তার কাছে শুধু দেশীয় অস্ত্র না আগ্নেয়াস্ত্রও আছে। সে এমন দুর্ধর্ষ প্রকৃতির যে, সে যশোর কারাগার থেকে একবার পালিয়েও এসেছিলো। তার মত একজন সন্ত্রাসীকে আটক না করে উল্টো আহত দীপঙ্কর হালদারের মত একজন  প্রতিবন্ধীকে এইভাবে হ্যান্ডকাপ পরিয়ে হাসপাতালে রাখা এটা কোন ধরনের বিচার। এই ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করেছেন তারা। মানববন্ধন শেষে রাস্তা অবরোধ করে ডিপজলের শাস্তির দাবীতে বিভিন্ন স্লোগান দিতে থাকে তারা।

এ বিষয়ে মেহেরপুর সদর থানা ওসি শেখ কনি মিয়া জানান, দীপঙ্করের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে একটি মামলা রয়েছে যে কারণে তাকে আটক করা হয়েছে। এছাড়া হামলার ঘটনায় দীপঙ্করের পরিবার থেকেও একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মেহেরপুর   মানববন্ধন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft