বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
কোটালীপাড়ায় অজ্ঞাত নারীকে জবাই করে হত্যা
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২ জুন, ২০২৪, ৪:৪০ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অজ্ঞাত এক নারী (৫৫) কে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের চৌধুরির হাট বাজারে এ ঘটনা ঘটে। জানা যায়, উক্ত নারী দীর্ঘদিন যাবৎ পাগলের বেশে ঘুরে বেড়াতেন ঐ এলাকায়। 

ঘটনার দিন সকালে বাজারের চান্দিনার মধ্যে নিজের তৈরি ঝুপড়ির পাশে ঐ নারীর গলা কাটা লাশ পড়ে থকেতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। 

এ ঘটনায় সিআইডি এবং পিবিআই গোপালগঞ্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ বিষয়ে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft