বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
মাদারীপুরে অপরাধ দমন ও নিয়ন্ত্রনের লক্ষ্যে সিসি ক্যামেরা স্থাপন
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ৪:২৭ অপরাহ্ন

মাদারীপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে ও মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক মাদারীপুর শহরে অপরাধ দমন ও নিয়ন্ত্রন কার্যক্রম মনিটরিং করার জন্য সিসি টিভি স্থাপন সম্পন্ন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার(২৯ মে) উক্ত কার্যক্রমের উদ্বোধন শেষে মাদারীপুর জেলা পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বিপিএম (বার), পিপিএম, এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান।

উদ্বোধন শেষে আলোচনা সভায় বক্তারা জানান,জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোট ২৬০ টি সিসি ক্যামেরা বসানো হয়েছে।এই সিসি ক্যামেরা বসানোর কারণে অপরাধীরা অপরাধ করে পার পাবে না। চুরি, ছিনতাই,মারামারি সহ বিভিন্ন অপরাধ মূলক কাজ করে অনেকাংশে কমে আসবে। সিসি ক্যামেরা ব্যবহার করে বিভিন্ন অপরাধীকে সহজেই চিহ্নিত করে ধরতে সক্ষম হবে পুলিশ।

এছাড়া সিসি ক্যামেরা স্থাপনের ফলে পথচারী ও স্থানীয় ব্যবসায়ীদের জানমালের নিরাপত্তা নিশ্চিত হবে।

এ বিষয়ে মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলম বলেন,"মাদারীপুর শহরের মানুষকে নিরাপদ ও শান্তিতে রাখার জন্যই বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ২৬০ টি সিসি ক্যামেরা বসানো হয়েছে।এর ফলে আমরা অপরাধীকে ধরতে সক্ষম হব।"

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও মাদারীপুর শহর সিসি ক্যামেরা স্থাপন কমিটির আহ্বায়ক হাফিজুর রহমান খান (যাচ্চু নানা), মাদারীপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম (বাবু চৌধুরী), সাবেক মাদারীপুর পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাজাহান হাওলাদার, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি ও মাদারীপুর শহর সিসি ক্যামেরা স্থাপন কমিটির সদস্য সচিব শ্রী বাবুল চন্দ্র দাস সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দেশজুড়ে   মাদারীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft