বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
ট্রেবল জিতলো বসুন্ধরা কিংস
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

অসাধারণ এক ফেডারেশন কাপের ফাইনাল। গোল, অতিরিক্ত সময়, উত্তেজনা, আপত্তি সবই ছিল আজকের ম্যাচে। শেষ পর্যন্ত বসুন্ধরা কিংস ২-১ গোলে মোহামেডানকে হারিয়ে ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন হয়েছে। 

২০১৮ সালে ঘরোয়া ফুটবলে শীর্ষ স্তরে আসার পর অনেক কীর্তিই গড়েছে বসুন্ধরা কিংস। এক মৌসুমে সব ট্রফি কখনো জিততে পারেনি। আজ সেই কীর্তিও করল। স্বাধীনতা কাপ, লিগ ও ফেডারেশন কাপ তিনটি ট্রফিই জিতল কিংস। তিনটিতেই কিংসের প্রতিপক্ষ ছিল মোহামেডান। ২০১৩ সালে শেখ রাসেল ও ২০০২ সালে মোহামেডান এই কীর্তি গড়েছিল। 

মোহামেডান কিংসের চেয়ে কম বাজেটের ও কম শক্তির দল। এরপরও আজকের ম্যাচে অসাধারণ খেলেছে। বিশেষ করে দ্বিতীয়ার্ধে ৫৫-৬০ মিনিটে টানা পাঁচ আক্রমণে একাধিক গোল সেভ করেন শ্রাবণ। এনামুয়েল সানডের গোলে মোহামেডান লীড নেয় ৬৪ মিনিটে। কিংসকে সমতা আনতে ৮৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। ব্রাজিলিয়ান মিগুয়েলের গোলে খেলা যায় অতিরিক্ত সময়ে। 

অতিরিক্ত সময়ের প্রথমার্ধে কিংসের জাহিদ গোল করেন। সেই গোল নিয়ে মোহামেডানের জোর আপত্তি ছিল। দশ মিনিট বিলম্ব করে মাঠে নামে মোহামেডান। দ্বিতীয়ার্ধে মোহামেডান একটি গোলের সুযোগ পেয়েছিল। ইমনের শট পোস্টের গা ঘেষে বাইরে গেলে হতাশায় পুড়তে হয় মোহামেডানকে। একই স্কোরলাইনে স্বাধীনতা কাপেও মোহামেডানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল কিংস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   বসুন্ধরা কিংস  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft