বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৩:১৬ অপরাহ্ন

২০২৪ সালের ইউরোর জন্য ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে ইংল্যান্ড। দলে ফিরেছেন এবারেসি এজে, মার্ক গুইহি ও কোবি মাইনো। তবে দীর্ঘ তালিকার এই স্কোয়াডে জায়গা পাননি মার্কাস রাসফোর্ড ও জর্ডান হ্যান্ডারসন।

ম্যানেজার গ্যারেথ সাউথগেটের ঘোষিত এই স্কোয়াডে জায়গা পেয়েছেন ৫ নতুন মুখ। তারা হলেন- লিভারপুলের কার্টিস জোনস ও জারেল কুয়ানসাহ, এভারটনের জ্যারাড ব্রাথওয়েট, ক্রিস্টাল প্যালেসের মিডফিল্ডার অ্যাডাম হোয়ার্টন এবং বার্নলির গোলরক্ষক জেমস ট্রোফোর্ড।

চেলসি, নিউক্যাসল ও অ্যাস্টন ভিলায় চলতি মৌসুম দারুণ খেলে দলে জায়গা করে নিয়েছেন যথাক্রমে কোল পালমার, অ্যান্থনি গর্ডন ও অলি ওয়াটকিনস।

বায়ার্ন মিউনিখের তারকা ফরোয়ার্ড হ্যারি কেইনের নেতৃত্বেই এবারের ইউরো খেলবে ইংল্যান্ড।

রাসফোর্ডকে বাদ দেওয়া নিয়ে সাউথগেট বলেন, ‘মার্কাসের বিষয়ে বলবো যে, আমার মনে হয়, ওই জায়গায় খেলে (ফরোয়ার্ড) এমন অন্য খেলোয়াড়রা আরও বেশি ভালো খেলেছে। যে কারণেই তাকে দলে নেওয়া হয়নি।’

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ম্যানইউর হয়ে ৩৩ ম্যাচে মাত্র ৭ গোল করেন রাসফোর্ড। আর তার দল ম্যানইউ ইতিহাসের সবচেয়ে বাজে মৌসুম শেষ করেছে এবার। অষ্টম স্থানে থেকে এবার লিগ শেষ করেছে ম্যানইউ। ফলে কোয়ালিফাই করতে পারেন আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে।

ইউরো ২০২৪ এর ইংল্যান্ডের স্কোয়াড: জেমস ট্র্যাফোর্ড, ডিন হ্যান্ডারসন, অ্যারন রামসডেল, জর্ডান পিকফোর্ড, জারাদ ব্রাথওয়েট, জারেল কুয়ানসাহ, লুক শ, মার্ক গুইহি, এজরি কনসা, লুইস ডাঙ্ক, জো গোমেজ, কাইল ওয়াকার, হ্যারি ম্যাগুয়ের, জন স্টোনস, কাইরন ট্রিপিয়ার, অ্যাডাম হোয়ার্টন, কোবি মাইনু, কার্টিস জোনস, কনর গ্যালাঘের, ডেক্লান রিসি, ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ড, ইভান টোনি, অলি ওয়াটকিনস, অ্যান্থনি গর্ডন, হ্যারি কেইন, ফিল ফোডেন, কোল পালমার, জুড বেলিংহাম, বুকায়ো সাকা, জেমস ম্যাডিসন, জ্যারড বোয়েন, এবারেসি এজে, জ্যাক গ্রিলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   উয়েফা ইউরো  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft