বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
যৌনদৃশ্যেও আপত্তি নেই তামান্নার
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৫:১৭ অপরাহ্ন

ক্যারিয়ারের শুরুতে ছিলেন খুবই রক্ষণশীল। অশ্লীল কোনো দৃশ্যে পাওয়া যায়নি তাকে। তবে সাম্প্রতিক সময়ে হঠাৎ করেই নিজের চিরচেনা সেই ইমেজ ভেঙে ফেলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। একসময়ে পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তিনি। অথচ এখন খোলামেলা যৌনদৃশ্যেও আপত্তি নেই তার!

সম্প্রতি একটি কথোপকথনে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে কথা বললেন অভিনেত্রী। জানালেন, নারীদের চেয়ে পুরষেরাই বেশি অস্বস্তি অনুভব করেন ঘনিষ্ঠ দৃশ্যে। তামান্না বলেন, ‘আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয় পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়ে। তারা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে নারীরা হয়তো খারাপ ভাববেন।

নারীদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাঁদের উপর থাকে।’ ‘লাস্ট স্টোরিজ ২’তে বিজয়ের সঙ্গে তামান্নার চুম্বনদৃশ্য বেশ সাড়া ফেলেছিল। সেই সিনেমা থেকেই সম্পর্কে জড়ান তামান্না ও বিজয়। বর্তমানে প্রেম চলছে দুজনের।

বিজয় ছাড়াও ‘জি কারাদা’ ওয়েব সিরিজে অভিনেতা সুহেল নায়ারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তামান্না। সদ্যই মুক্তি পেয়েছে তামান্নার ‘আরানমানাই ৪’। সিনেমাটি বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখনও পর্যন্ত ৪৭.৯০ কোটি টাকা আয় করে নিয়েছে এটি। সিনেমাটির সাফল্য দেখে এটির হিন্দি ডাবিং মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আগামী ২৪ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটির হিন্দি ভার্সন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft