বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
নড়াইলে নির্বাচনী সহিংসতায় ইউনিয়ন আ.লীগের সভাপতি জখম
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ন

নড়াইল সদর উপজেলা নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হাতে জখম হয়েছেন শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ খান মাহামুদ।

গতকাল বুধবার (১৫ মে) রাত ১১টার দিকে গোপিকান্তপুর গ্রামে এই সহিংসতার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে আশরাফ খান মাহামুদ নিজ এলাকা গোপিকান্তপুরে ঘোড়া প্রতীকের নির্বাচনী কাজ করছিলেন। এ সময় প্রতিপক্ষের আনারস প্রতীকের কয়েকজন একই সময়ে প্রচারে এসে খান মাহামুদের সঙ্গে তর্কে লিপ্ত হয়। এ সময় তারা তাকে কিল-ঘুসি মেরে রক্তাক্ত করে। আহত আশরাফ খান মাহামুদকে নড়াইল সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য যশোর পাঠানো হয়েছে।

নড়াইল সদর উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতীকে তোফায়েল মাহামুদ ও আনারস প্রতীকে আজিজুর রহমান ভূঁইয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২১ মে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিকের প্রার্থী তোফায়েল মাহামুদ তুফান বলেন, সৃষ্ট ঘটনার বিচার চেয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft