বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
অবসর নিয়ে নিয়ে মুখ খুললেন কোহলি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৩:১৩ অপরাহ্ন

চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন বিরাট কোহলি। এখনও পর্যন্ত আইপিএলের সর্বোচ্চ রানের মালিক তিনি। এবারের অরেঞ্জ ক্যাপের দৌড়ে তিনি সবার ওপরে। বয়স বলছে ৩৫ কিন্তু পারফরমেন্স এবং ফিটনেস বলছে তিনি সবে ২৫।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই কোহলিকে নিয়ে অনেক জল্পনা হয়েছিল। গত ওয়ানডে বিশ্বকাপে ভারতকে ফাইনাল পর্যন্ত টেনে নিয়ে যাওয়া কোহলিকেই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে রাখা নিয়ে প্রশ্ন উঠে গেছিল।

কিন্তু নির্বাচকরা অবশ্য তাকে বাদ দিয়ে দল গড়ার ঝুঁকি নেননি। যদিও ধারনা করা হচ্ছে বিরাট নিজের খুব বেশিদিন এভাবে খেলা চালাবেন না। নির্বাচকদের মানসিকতা বুঝে নিজেই টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সরে দাড়াতে পারেন। এবার এই নিয়েই মুখ খুললেন বিরাট। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের ভেরিফায়েড ‘এক্স’ অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক ভিডিওতে নিজের অবসর ভাবনা জানান কোহিল। 

প্রতি ম্যাচে নিজের সেরাটা দেওয়ার তাড়না কোথায় পান, এমন প্রশ্নে কোহলির জবাব, ‘বিষয়টা সহজ। খেলোয়াড় হিসেবে আমাদের ক্যারিয়ারের শেষ আছে। এটা ভেবে ক্যারিয়ার শেষ করতে চাই না। সারা জীবন তো খেলে যেতে পারব না। তবে, এটা অনুশোচনায় ভোগার মতো কোনো বিষয়ও নয়।’

কোহলি আরও যোগ করেন, ‘যত দিন খেলব নিজের সবটাই দিয়ে যাব, কিন্তু যখন খেলাটা শেষ করব, তখন চলে যাব, আপনারা আমাকে অনেক দিনের জন্য দেখবেন না (হাসি)।’

এবারের আইপিএলে ব্যাট হাতে ১৩ ইনিংস কোহলির রান ৬৬১। গড়ও অবকা করার মতো ৬৬.১০। তার স্ট্রাইক রেটও কম নয়। ১৫৫.১৬। অবশ্য এমন স্ট্রাইক রেটের পরও তাকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। এখন পর্যন্ত মোট ৩৩টি ছক্কা হাঁকিয়েছেন এই ডানহাতি ব্যাটার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft