বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার   
মুম্বাইয়ে বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১২
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১:৫৪ অপরাহ্ন

ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে প্রচ- ঝড়ে একটি বিলবোর্ড ভেঙে পড়ে ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৬০ জন। কর্মকর্তারা গতকাল সোমবার এ কথা জানান।

জানা গেছে, বিলবোর্ডটি একটি জ্বালানি স্টেশনের উল্টো পাশে ছিল। ঝড়ের সময় বিলবোর্ডের লোহার কাঠামোটি ওই স্টেশনের ওপর আছড়ে পড়ে। এতে হতাহতের এই ঘটনা ঘটে।

জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা বাহিনীর পরিদর্শক গৌরব চৌহান বলেছেন, ধ্বংসাবশেষের নিচ থেকে ইতোমধ্যে আটটি লাশ উদ্ধার করা হয়েছে। আরো চারটি লাশ ভেতরে আটকা রয়েছে।

তিনি বলেন, তাদের চিহ্নিত করা গেলেও উদ্ধার করতে বেগ পেতে হচ্ছে।

এর আগে পৌরসভা কর্তৃপক্ষ জানিয়েছে, আহত ৬০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেন, আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার করা অগ্রাধিকার ছিল। আহত ব্যক্তিদের চিকিৎসার ভার রাজ্য সরকার নেবে। এ ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারকে পাঁচ লাখ রুপি করে দেওয়া হবে।

মুখ্যমন্ত্রী জানান, মুম্বাইজুড়ে স্থাপিত বিলবোর্ডগুলো পরীক্ষা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিশ এক্সে এক বার্তায় বলেছেন, ‘ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আন্তর্জাতিক   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft