বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ৪:৩৩ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিখোঁজের একদিন পর নদীর পাড় থেকে আরমান শেখ (২০) নামের এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকালে উপজেলার দাড়িয়ারকুল নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করে টুঙ্গিপাড়া থানা পুলিশ। 

গত শনিবার নিখোঁজ হয় আরমান। নিহত ইজিবাইক চালক আরমান শেখ টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি ইউনিয়নের মুন্সীরচর গ্রামের তপু শেখের ছেলে। 

টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান এ তথ্য জানিয়ে বলেন, প্রতিদিনের মত গত শনিবার সকালে ইজিবাইক নিয়ে বের হয় আরমান। 
ঐ দিন দুপুর ২ টার দিকে সর্বশেষ তার স্ত্রীর সাথে মোবাইলে কথা হয় তার। তারপর থেকে পরিবারের কেউ আরমানের সাথে যোগাযোগ করতে পারেনি। গত রবিবার বিকালে স্থানীয়রা দাড়িয়ারকুল নদীর পাড়ে লাশ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করেছে। মৃতদেহের  মাথায় ও থুতনির নিচে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহত আরমানের ইজিবাইকটি এখনো পাওয়া যায় নাই। ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ ২৫০ বেড হাসপাতালের মর্গে প্রেরনের উদ্যোগ নেয়া হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   মরদেহ উদ্ধার   নিখোঁজ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft