বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ঘিওরে চাঁদা না দেয়ায় ঠিকাদারের প্রতিনিধিকে বেধড়ক মারধর
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ৭:১৩ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে সেতুর সংযোগ সড়ক (অ্যাপ্রোচ) নির্মাণ কাজে চাঁদা না দেওয়ায় সংশ্লিষ্ট ঠিকাদারের প্রতিনিধিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুুবকের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (৭ মে) সকালে উপজেলার বড়টিয়া ইউনিয়নের ফুলহারা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার রাত ৯ টার দিকে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী রফিকুল ইসলাম।

অভিযুক্ত মো: জনি প্রধান (২৫) উপজেলার বড়টিয়া ইউনিয়নের ফুলহারা গ্রামের জহির মিয়ার ছেলে।

ঠিকাদারি প্রতিষ্ঠান 'ওরিয়েন ট্রেড ইন্টারন্যাশনাল' এর সাইট ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার সকালে সাইটে কাজ করারত অবস্থায় ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে জনি। চাঁদা না দিলে কাজ বন্ধ রাখার হুমকি দেয়। চাঁদা দিতে না চাইলে কিল ঘুষি এবং শ্রমিকদের বেলচা দিয়ে আমার মাথা য়ও ঘাড়ে আঘাত করে। আমি এর সুষ্ঠু বিচার চাই। তিনি আরো বলেন, এর আগে সোমবার সন্ধ্যায় সাইটে এসে প্রথম দফায় চাঁদা দাবি করে জনি।

এদিকে অভিযুক্ত মো: জনি প্রধান বিষয়টি অস্বীকার করে বলেন, সেতুর নির্মাণকাজে বাধা কিংবা চাঁদা চাওয়া হয়নি। এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াাট। ব্রীজের দুই পাশে মাটি ফেলা নিয়ে গত সোমবার রাতে তাকে অনুরোধ করি। তিনি আমার সাথে বাজে ব্যবহার করেন। আজ (মঙ্গলবার) সকালে সেই কথাকাটির ঘটনা নিয়ে সামান্য মারামারি হয়েছে।

উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আশরাফুল ইসলাম ভূঁইয়া বলেন, বড়টিয়া ফুলহারা আঞ্চলিক সড়কের ইছামতি নদীর ওপর সেতু নির্মাণের কাজ চলছে। সেইখানে সংশ্লিষ্ট ঠিকাদারের প্রতিনিধির কাছে চাঁদা দাবি এবং মারধর করেছে জনি নামের এক যুবক- এমনটা আমি শুনেছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং পুলিশকে জানানো হয়েছে।

ঘিওর থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। রাত সাড়ে নয়টার দিকে থানায় মামলা এন্ট্রি হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  মারধর   মানিকগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft