রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
নাটোরে বিএনপির দুই নেতাকে বহিষ্কার
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৬:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৫ মে, ২০২৪, ৬:৩১ অপরাহ্ন

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় নাটোরের বাগাতিপাড়া উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন মানিক এবং লালপুর উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক ভিপি আরিফুল ইসলামকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।

গতকাল শনিবার (৪মে) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জাহাঙ্গীর হোসেন মানিক বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক এবং ভিপি আরিফুল ইসলাম লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে কৈ মাছ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

বহিষ্কার পত্রে বলা হয়েছে, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন বাগাতিপাড়া/লালপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আপনাকে নির্দেশক্রমে বহিস্কার করা হলো। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর করা হবে।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে নির্বাচনে অংশ নিয়েছি।স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে করছি।দলীয় ভাবে বহিস্কার করলেও কিছু করার নেই।

নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু বলেন, বিএনপি এ সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করছে না। দলীয় সিদ্ধান্তের বাইরে যদি বিএনপির কেউ নির্বাচনে অংশগ্রহণ করে তাদের বিরুদ্ধে দল সাংগঠনিক ব্যবস্থা নিবে। যারা নির্বাচনে অংশ গ্রহণ করছে। ইতিমধ্য তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বহিস্কার   বিএনপি   রাজনীতি   নাটোর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft