শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
জুলাইয়ে ট্রেন চলবে ঢাকা-গোপালগঞ্জ রুটে
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৭:৫৪ অপরাহ্ন

আগামী জুলাইয়ে স্বপ্ন পূরন হতে চলেছে গোপালগন্জবাসীর। গোপালগঞ্জের গোবরা স্টেশন থেকে সরাসরি ঢাকা চলাচল করবে ট্রেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জবাসীর স্বপ্ন পূরন করে দেখালেন যে কোন কাজই বস্তুত অসম্ভব নয়। 

গত ২৯ এপ্রিল বাংলাদেশ রেলওয়ের পাকশি বিভাগীয় ব্যবস্থাপকের কার্যালয়ের এক প্রজ্ঞাপনে জানা যায়, যে গোবরা-ঢাকা রুটে দুটি ট্রেন চলাচল করবে। গোবরা থেকে যাত্রীরা ভাংগা নেমে ফরিদপুর, রাজবাড়ী যেতে পারবেন।

সবচেয়ে বেশি সুবিধা পাবে কাশিয়ানী উপজেলার মানুষ। তারা ১২ টা ট্রেন পাবে প্রতিদিন ঢাকা যাতায়াত করার জন্য। প্রস্তাবিত শিডিউল বাস্তবায়িত হলে সব মিলিয়ে প্রতিদিন ৬ টা ট্রেন পাবে কাশিয়ানী থেকে ঢাকা যাওয়ার জন্য এবং ৬ টা ট্রেন পাবে ঢাকা থেকে কাশিয়ানী আসার জন্য। 

কারণ, ঢাকা-খুলনা, ঢাকা-বেনাপোল, ঢাকা-গোবরা সব কয়টা রুটের ট্রেন কাশিয়ানী জংশন হয়ে যাবে।খুলনা-ঢাকা-খুলনা রুটে যাওয়া-আসার জন্য ৮ টি ট্রেন। ঢাকা-বেনাপোল-ঢাকা যাওয়া-আসার জন্য ২ টি ট্রেন এবং গোবরা-ঢাকা-গোবরা যাওয়া-আসার জন্য ২ টি ট্রেন পাবে গোপালগঞ্জ জেলার যাত্রীরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft