শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস    
পাকিস্তানে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটালেন সেনারা
প্রকাশ: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

থানায় ঢুকে পুলিশ সদস্যদের ব্যাপক মারধর করলেন সেনাবাহিনীর সদস্যরা। পুলিশ সদস্যদের হাঁটু গেড়ে বসতে বাধ্য করেন তারা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে বাহাওয়ালনগর মাদ্রাসা থানায়।

থানায় পুলিশকে পেটানোর ঘটনার বেশ কয়েকটি ভিডিও এখন পাকিস্তানে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।   এসব ঘটনা ঘটে গত সোমবার, তবে বুধবার তা ভাইরাল হয়।

একটি ভিডিওক্লিপে দেখা গেছে, ইউনিফর্ম পরা পুলিশ সদস্যদের হাঁটু গেড়ে মাটিতে বসতে বাধ্য করে সেনা সদস্যরা। এছাড়া দেখা গেছে, দুজন পুলিশকে নির্মমভাবে অত্যাচার করা হচ্ছে, সেনাবাহিনীর লোকদের কাছে তাদের রেহাই দেওয়ার জন্য অনুরোধ করতেও দেখা গেছে।  

অন্য একটি ক্লিপে দেখা গেছে, সেনাদের দেখে দৌড়ে পালাচ্ছেন পুলিশের দুই সদস্য। থানা ভবন ছেড়ে তার দৌড়ে প্রধান ফটকে অববি চলে যান। পেছনে পেছনে দৌড়ান সেনা সদস্য। ফটকের শিক বেয়ে উঠে অপর প্রান্তে নামার চেষ্টাকালে তাদের মধ্যে একজনকে ধরে ফেলেন সেনা সদস্যরা।

বিভিন্ন সূত্র জানায়, তিনজন বেসামরিক নাগরিককে বেআইনিভাবে আটক করে তাদের মুক্তির জন্য অর্থ দাবি করছিল পাঞ্জাবের ওই পুলিশ সদস্যরা। পুলিশ সদস্যরা তিনজনের একজন সহযোগীকে আটক করতে সেনা কর্মকর্তার বাসভবনেও অভিযান চালিয়েছিল।  

এক পুলিশ কর্মকর্তা পিটিআইকে বলেস, ক্ষুব্ধ সেনা সদস্যরা বাহাওয়ালনগরের ওই থানায় অভিযান চালিয়ে তিন আটক নাগরিককে মুক্ত করেন এবং সেখানের পুলিশ সদস্যদের পেটান তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft