শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
লিভারপুলকে টপকে ফের শীর্ষে আর্সেনাল
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ১:০৮ অপরাহ্ন

 শিরোপা ঘরে তুলতে আর্সেনাল-লিভারপুল এবং ম্যানচেস্টার সিটির মধ্যকার ত্রিমুখী লড়াই বেশ জমে ওঠেছে। আজ আর্সেনাল শীর্ষে তো কাল আবার তা ছিনিয়ে নিচ্ছে লিভারপুল। 

শেষে ম্যাচগুলোতে এভাবেই চলছে তিন দলের শিরোপা লড়াই। আর এ লড়াইয়ে আরও একবার লিভারপুলকে টপকে এক নম্বরে ওঠেছে গানাররা।

গতকাল ব্রাইটনের বিপক্ষে মাঠে নেমেছিল আর্সেনাল। প্রতিপক্ষের মাঠে খেলতে নেমেও অবশ্য দুর্দান্ত এক জয়ই পেয়েছে মাইকেল আর্তেতার দল, ব্রাইটনকে হারিয়েছে ৩-০ গোলের ব্যবধানে।

ব্রাইটনের মাঠে কাল বল দখলে বেশ পিছিয়েই ছিলেন আর্সেনাল ফুটবলাররা। তবে ৪৫ শতাংশ সময় বল নিয়ন্ত্রণে রাখলেও আক্রমণে ক্ষুরধার ছিলেন গানাররা। 

গোল করতে ২০টি শট নিয়ে ৭টি রেখেছিলেন লক্ষ্যে। তুমুল আক্রমণের ধারাবাহিকতায় আর্তেতার দল প্রথম গোলের দেখা পায় ম্যাচের ৩৩ মিনিটে। পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে দলকে লিড এনে দেন বুকায়ো সাকা।

এক গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর পর আরও দুই গোলের দেখা পেয়েছে আর্সেনাল। ম্যাচের ৬২ মিনিটে কাই হ্যাভার্টজ ব্যবধান দ্বিগুণ করার পর নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিট চারেক আগে গোলের দেখা পান ব্রাইটন থেকে ধারে আর্সেনালে যাওয়া লিয়ান্দ্রো ট্রোসার্ড। তাঁর এই গোলেই ৩-০ গোলের জয় পায় আর্সেনাল।

এই জয়ে ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল সমান ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তিনে আছে ম্যানসিটি, আর এই দুই দলের চেয়ে এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৭০, আছে তালিকার দুইয়ে।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft