বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
নতুন ও তরুণ উদ্দ্যেক্তাদের এগিয়ে নিতে আলেয়া জামানের ভূমিকা
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৩:৩০ অপরাহ্ন

কেউ রাঁধুনি, কেউ শাড়ি-থ্রি পিস বিক্রেতা। কেউ চাকরি ছেড়ে গড়ে তুলেছেন পাট ও চামড়া শিল্পজাত পণ্যের কারখানা। অগ্রযাত্রায় কেউ কেউ মোকাবিলা করেছেন সমাজের কটূক্তি, বাধা। অনেকে পাননি পরিবারের সমর্থনও। তবুও তারা থেমে থাকেননি। সফল উদ্যোক্তা হওয়ার স্বপ্ন ছুড়ে ফেলেননি মন থেকে। আর এভাবে তারা দেখেছেন সাফল্যের মুখ। সে সঙ্গে অন্য অনেকের জন্য কর্মসংস্থানের সুযোগও সৃষ্টি করে চলেছেন।

আলেয়া জামান বলেন, সমাজের নারীরা আর পিছিয়ে থাকবে না তারা এখন উদ্যোক্তা। তারা নিজের পায়ে দাঁড়াতে শিখেছে তারা শিখেছে নিজের পরিচয়ে বড় হতে । আমি নতুন ও তরুণ উদ্যোক্তাদের একটা কথাই শুধু বলবো শত বাধা আসবে একজন উদ্যেক্তার জীবনে কিন্তু কখনোই সেই বাধায় থেমে থাকা যাবে না। বিশেষ করে নারী উদ্যেক্তাদের বলবো আমরা আর পিছিয়ে থাকতে চাই না আমরা এগিয়ে যেতে চাই এই সমাজে নিজেদের একটা অবস্থান করতে চাই সেটা একজন সফল উদ্যোক্তা হিসেবে। ইতিমধ্যে রে-ইভেন্ট এর উদ্যোগে বেশ কিছু উদ্যোক্তা ইভেন্ট বা মেলা করেছিলাম। সেখানে আমি নতুন ও তরুণ উদ্যোক্তাদের অনেক গুরুত্ব দিয়েছি এবং তাদেরকে অনুপ্রেরণা ও শক্তি যুগিয়েছি। কারণ তারা যদি একজন সফল উদ্যোক্তা হতে পারে তাহলে এই সমাজ এই দেশ একদিন আরো অনেক দূর এগিয়ে যাবে  ইনশাআল্লাহ। 

সবশেষে আলেয়া জামান বলেন, রে-ইভেন্ট এবং রে-কালেকশনের পক্ষ থেকে দেশের সকল উদ্যোক্তাসহ সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft