শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২   
রৌমারীতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৩:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ৩:২৭ অপরাহ্ন

এলাকায় মাদক, জায়গা দখল, অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনসহ নানা কুকর্মের প্রতিবাদ করায় সাংবাদিক আনিছুর রহমানের উপর হামলা করেছে মাদক কারবারি, সহযোগি ও পৃষ্টপোষকরা। আহত সাংবাদিককে স্থানীয়রা উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। 

গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিকসহ সুধিমহলে নিন্দার ঝড় উঠে। নির্যাতনের শিকার ওই সাংবাদিক বাদি হয়ে রাতেই মাদক মামলার একাধীক আসামী নুরুন্নবী (৩৮), হত্যা মামলার যাবতজিবন সাজাপ্রাপ্ত আসামী শাখাওয়াত হোসেন সবুজ (৫৭) ও জাকির হোসেন (২৭) নামের তিনজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত সাংবাদিক আনিছুর রহমান অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাতে তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে আপেলের চা’র দোকানের সামনে আসা মাত্রই পথরোধ করে এলাকার মাদক সম্রাট নুরুন্নবী ও তার পৃষ্টপোষক শাখাওয়াত হোসেন সবুজ ও প্রধান সহযোগি জাকির হোসেন অতর্কিতভাবে আমার উপর সন্ত্রাসী হামলা চালায় এবং বেধরক মারপিটসহ শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় স্থানীয়রা আমাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে এসআই তাজুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পরিদর্শণ করেন। 

সাংবাদিক আনিছুর রহমানের ছোট বোন পারভীন আক্তার অভিযোগ করে বলেন, আমার ভাই ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি যাদুরচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক তিনটি কমিটিতে প্রচার সম্পাদক, ধর্মীয় বিষয়ক সম্পাদক ও সহসভাপতির পদে ছিলেন। সাংবাদিকের উপর হামমলার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শাখওয়াত হোসেন সবুজ বলেন, সাংবাদিক আমার সম্পর্কে যা বলেছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

ওসি তদন্ত মুশাহেদ হোসেন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft