বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ২:২৩ অপরাহ্ন

যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাবু মিয়া (৩২) ও ডালিম হোসেন(৩২) নামে দুই বাংলাদেশি যুবক আহত হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে দৌলতপুর বিজিবি ক্যাম্পের ওপারে ভারতে কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা গুলি বর্ষণ করেন। এ সময় বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের বাবু মিয়া ও  ডালিম হোসেন বিএসএফের গুলিতে আঘাতে গুরুতর আহত হয়। পরে বিজিবি সীমান্ত থেকে তাদের উদ্ধার করে বিজিবি হেফাজতে নিয়ে চিকিৎসা দিচ্ছেন। 

খুলনা  ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ খুরশিদ আনোয়ার জানান, বাবু ও ডালিম নামে দুই বাংলাদেশি দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে মাদক আনার জন্য যায়। এ সময় ভারতের কালিয়ানী বিএসএফ ক্যাম্পের সদস্যরা সীমান্তের ১৭/৭ এস এর ১৮২ আর পিলারের নিকটে ২৫ গজ ভারতের অভ্যন্তরে তাদের উপর গুলি বর্ষণ করে। এতে ডালিম ও বাবু'র পা ও চোখ ক্ষতবিক্ষত হয়। সীমান্তে টহলে থাকা বিজিবি সদস্যরা তাদের উদ্ধার করে ক্যাম্পে এনে অবৈধ অনুপ্রবেশ আইনে আটক দেখিয়ে তাদের হেফাজতে রেখে চিকিৎসা দিচ্ছেন। সুস্থ হলে থানায় সোপর্দ করবেন বলে জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft