বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শেষ
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ২:৫৮ অপরাহ্ন

ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শেষ হয়েছে আজ। শতভাগ টিকিটই বিক্রি হয়েছে অনলাইনে।

রোববার (২৪ মার্চ) সকালে ঈদে ঘুরমুখো মানুষের ট্রেনের টিকিট পেতে ভার্চুয়াল যুদ্ধ শুরু হয়। ৭ দিন পর সেই যুদ্ধ শেষ হয় শনিবার (৩০ মার্চ)। কাউন্টার ফাঁকা থাকলেও অনলাইনে টিকিটের জন্য ছিল রীতিমতো যুদ্ধ। এ বছর পশ্চিমাঞ্চলের টিকিটের জন্য সর্বোচ্চ প্রায় তিন কোটি বার হিটের রেকর্ড হয় সার্ভারে।

শেষ দিন শনিবার বিক্রি হয় ৩৩ হাজার ৫০০ টিকিট। এদিন দেওয়া হয় নিয়মিত ৪২টিসহ তিনটি ঈদ স্পেশাল ট্রেনের টিকিট। সকালের শিফটে সকাল ৮টায় শুরু হয় টিকিট বিক্রি। এদিন ৯ এপ্রিলের টিকিট নিতে সার্ভারে ৩০ মিনিটে হিট করেন ১ কোটি ২৩ লাখ বার। দুই ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায় পশ্চিমাঞ্চলের ১৭ হাজার টিকিট। বরাবরের মতো এদিনও অনলাইনে টিকিট না পেয়ে কাউন্টারে ছুটে আসেন অনেকেই।

দ্বিতীয় ধাপে আগামী ৩ এপ্রিল থেকে ঈদের ফিরতি যাত্রার টিকিট ইস্যু করা হবে যা চলবে ৯ এপ্রিল পর্যন্ত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft