বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
‘বুবলীকে নিয়ে কাজ করা খুব আরাম,’
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

শোবিজ অঙ্গনের সবকিছু এখন উঠে আসে ফেসবুকে। কিছুদিন ধরে দেখা গেছে দুই নায়িকা পরী-বুবলীর ভার্চুয়াল যুদ্ধ। সেখানে পরীমণি যুক্ত করেছেন আরেক পরিচালকের নাম। 

তবে সবাই চয়নিকা চৌধুরীকে ধারণা করছেন। এরমধ্যে দেখা গেছে, বুবলী প্রসঙ্গে চয়নিকা চৌধুরীর নতুন করে প্রশংসার জোয়ারে ভাসলেন।

অভিনেত্রী শবনম বুবলি তার ছেলে বীরের জন্মদিনে একটা ভিডিও পোস্ট দেন। সেই ভিডিও পুরোটাই কপি বলে পোস্ট দেন পরীমনি। কারণ মাস ছয়েক আগে তার সন্তান পুণ্যকে নিয়ে একই রকম ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

তবে পরীর এমন দাবির বিপরীতে পাল্টা পোস্ট দেন বুবলি। সেই আগুনে ঘি ঢেলে দেন পরীমনির কাছের এক নারী পরিচালক। তিনি ওই দিন ‘প্রহেলিকা’খ্যাত শবনম বুবলি ও তার সন্তানকে শুভ কামনা জানিয়ে দেন আরেকটি আবেগঘন পোস্ট।

সেই পোস্টের পরেই চয়নিকার ওপর ক্ষিপ্ত হন পরীমণি এমনটাই ধারণা করছেন নেটিজেনরা। তবে এসবের মধ্যে শবনম বুবলী ও চয়নিকা চৌধুরীকে খুব হাসিখুশি ও উৎফুল্ল দেখা দেখা গেছে একটি জায়গায়।

বুবলী প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘বুবলী খুবই ভদ্র, বিনয়ী একজন মানুষ। অনেক বেশি সময় সচেতন। ভোর ৫টায় আসতে বললে ৪টায় চলে আসে। স্ক্রিপ্ট পড়ে আসে। বুবলীকে নিয়ে কাজ করতে খুবই আরাম পাওয়া যায়।’

তিনি আরও বলেন, বুবলী বেয়াদব নয়। যেটা আমার সবথেকে খারাপ লাগে। জোরে কথা বলে না। আমি ওর অসম্ভব একজন ফ্যান। একজন ডিরেক্টরের আরামের জায়গা ভালো একজন আর্টিস্ট পাওয়া। বুবলী তেমনই একজন। কস্টিউম নিয়ে ভাবতে হয় না। খুবই সিনসিয়ার একজন শিল্পী।  
 
‘প্রহেলিকা’ নিয়ে চয়নিকা বলেন, ‘প্রহেলিকা’তে অভিনয় করে বুবলী বুঝিয়ে দিয়েছে ওর অভিনয়ের জাদু। ‘প্রহেলিকা’ বুবলীর জীবনের টার্নিং পয়েন্ট আমি বলবো। শুধু আমি নয় সুবর্ণা আপা থেকে শুরু করে সবাই বুবলীর প্রশংসা করেছে। আমি আরও অনেক কাজ করতে চাই বুবলীকে নিয়ে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft