বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৫:১৬ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ার গরু চোর সন্দেহে অজ্ঞাত দুই যুবক গণপিটুনিতে নিহত হয়েছে। আজ শুক্রবার ভোররাত ২:৩০ টার দিকে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রাম ও পাশ্ববর্তী বড়িবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। 

কাপাসিয়া থানার ডিউটি অফিসার এস আই আরিফ হোসেন গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুই জনের মৃত্যুর এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, আজ শুক্রবার ভোর রাত ২ টার দিকে অজ্ঞাত চার যুবক এলাকায় ঘুরাঘুরি করার সময় গ্রামের লোকজনের কাছে প্রশ্নের সন্মুখিন হয়। তাদের পরিচয় জানতে চাইলে ছুটাছুটি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে চোর সন্দেহে গণপিটুনিতে দুজন মারা যার। বাকী দুজন পালিয়ে যায়। 

জানা যায়, গত মঙ্গলবার রাতে নামিলা গ্রামের ছামাদ মিয়ার গরু চুরি হয়। একইভাবে উপজেলা থেকে অনেক কৃষকের গোয়াল ঘর থেকে গরু চুরির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় এলাকার লোকজন সচেতনতা তৈরি করে। রাতের অন্ধকারে গাড়ি নিয়ে ঘুরাঘুরি করার সময় উত্তেজিত জনতার হাতে চোর সন্দেহে দুই জন নিহতের ঘটনা ঘটেছে। 

লাশ উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেছে, জানায় পুলিশ। 

এদিকে, গত ৭ মার্চ রাত তিনটার দিকে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামে গরু চুরির ঘটনা ঘটেছে। 

ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সংরক্ষিত নারী ইউপি সদস্য রাবেয়া খাতুন ও প্রতিবেশি কৃষক আক্কাস আলীর ছেলে কৃষক আবুল কাশেম মিয়ার বাড়ি থেকে ৪ গরু চুরির এ ঘটনা ঘটে। 

কাপাসিয়া থানার সিংহশ্রী ক্যাম্প ইনচার্জ এস আই ইকরামুল হক দ্য ডেইলি স্টার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘোয়াল ঘরে তালা ছিলোনা। চুরি হওয়া চারটি গরু খোঁজাখোজি চলছে। 

ইউপি সদস্য রাবেয়া খাতুনের স্বামী তারা মিয়া  গরু চুরি হওয়ার পর রাবেয়া খাতুন অসুস্থ ছিলো। তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়েছে। 

তিনি আরো জানান, আমার বাড়ি থেকে তিনটি গরু ও পাশের বাড়ি  আবুল কাসেমের বাড়ি থেকে একটি ষাঁড় গরু চুরি হয়। এই গরু চুরির জন্য পুলিশের দায়িত্বের অবহেলাকে দায়ী করেন তিনি। 

কৃষক আবুল কাশেম বরাত দিয়ে তারা মিয়া বলেন, সে একজন দরিদ্র লোক। তার সম্বল ছিল একটি গরু। গরুটি চুরি হওয়ায় সে অনেক মর্মাহত ও ক্ষতিগ্রস্ত হয়। রাত একটা থেকে চারটা পর্যন্ত পুলিশ যদি তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে তাহলে গরু চুরি রোধ করা সম্ভব বলে মনে করেন এলাকাবাসী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft