বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বিরতির পর ফিরেই দর্শকের মন জয় শ্রেয়ার
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৩:২৮ অপরাহ্ন

অনেকটা হঠাৎ করেই অভিনয় ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী শ্রেয়া রেড্ডি। ‘সালার’ সিনেমাতে প্রভাসের সঙ্গে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। তবে এই জগতে তিনি মোটেও নতুন নয়। বরং দুই দশকের বেশি সময় ধরে অভিনয়জগতের সঙ্গে যোগাযোগ তার। তামিল, তেলুগু ভাষার সিনেমার পাশাপাশি অভিনয় করেন ইংরেজি সিনেমাতেও। 

১৮ বছর বয়সে ভিডিও জকি হিসাবে কাজ করতে শুরু করেন শ্রেয়া। তার পাশাপাশি একাধিক গানের অনুষ্ঠানের সঞ্চালনাও করতেন তিনি। ধীরে ধীরে জকি হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন। 

২০০২ সালে ‘সামুরাই’ নামের একটি তামিল সিনেমাতে প্রথম অভিনয় করেন শ্রেয়া। তবে এই সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। এক বছর পর মুক্তিপ্রাপ্ত একটি তেলুগু সিনেমাতে মুখ্যচরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু এই সিনেমাটি বক্স অফিসে সফল হয়নি।  

২০০৪ সালে মুক্তি পায় ‘ব্ল্যাক’ নামের একটি মালয়ালম সিনেমা। এই সিনেমাতে অভিনয় করে প্রশংসা পান শ্রেয়া। 

এরপর ২০০৮ সালে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২০২৩ সালে ‘সালার’ সিনেমাতে প্রভাসের সঙ্গে অভিনয় করতে দেখা যায় শ্রেয়াকে। প্রায় এক দশকের বিরতির পর ‘সালার’-এর মাধ্যমে ‘কামব্যাক’ করেন তিনি। 

ইতোমধ্যেই ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা ১৬ লাখের গণ্ডি পার করে ফেলেছে। দীর্ঘ বিরতির পর এখন পর পর কাজ করে চলেছেন শ্রেয়া। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft