বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর সাইফুল বারী টিটু
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৩:১৮ অপরাহ্ন

পল থমাস স্মলির বিদায়ের পর থেকে শূন্য ছিল বাফুফের টেকনিক্যাল ডিরেক্টরের পদ। বাফুফের শীর্ষ স্থানীয় কয়েকজন পল ম্মলিকে আবার ফিরিয়ে আনার উদ্যোগ নিলেও নির্বাহী কমিটির অনেকের তীব্র বিরোধিতার কারণে পারেনি।

তারপর কয়েকদিন আগে টেকনিক্যাল ডিরেক্টর নিয়োগের বিজ্ঞপ্তি দেয় বাফুফে। যদিও বাফুফে বলতে গেলে ঠিকই করে রেখেছিল নারী দলের কোচ সাইফুল বারী টিটুকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেবে।

গতকাল বৃহস্পতিবার বাফুফের টেকনিক্যাল কমিটির সভায় এক বছরের জন্য টিটুকে টেকনিক্যাল ডিরেক্টর পদে নিয়োগের সিদ্ধান্ত হয়েছে। ১ এপ্রিল থেকে নতুন পদে কাজ শুরু করবেন দেশের অন্যতম সিনিয়র ও জাতীয় দলের দায়িত্ব পালনের অভিজ্ঞতাসম্পন্ন এই কোচ।

দেশি-বিদেশি ১০ জন এই পদের জন্য আবেদন করেছিলেন। বাফুফে অবশ্য নিয়োগ বিজ্ঞপ্তিতেই স্থানীয়দের অগ্রাধিকার দেওয়ার কথা বলেছিল।

বাফুফেতে টেকনিক্যাল ডিরেক্টর যুগ শুরু হয় সভাপতি হিসেবে কাজী মো. সালাউদ্দিনের দায়িত্ব নেওয়ার পর থেকে। শুরুতে ছিলেন জাতীয় দলের সাবেক গোলরক্ষক সহিদুর রহমান চৌধুরী সান্টু। তার বিদায়ের পর এ পদে কিছুদিন কাজ করেছেন বায়েজিদ জোবায়ের আলম নিপু।

পল স্মলি দায়িত্ব নিয়েছিলেন ২০১৬ সালে। মাঝে একবার বিদায় নিয়ে আবার ফিরে এসে কাজ করেছেন গত বছরের মাঝামাঝি সময় পর্যন্ত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft