বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেয়েটি তাকে ফ্লাইং কিস ছুঁড়ে দিচ্ছে, অতঃপর...
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

ঈদের জন্য নির্মিত হলো নতুন নাটক ‘তোমাতে হারাই’। নাটকটি নির্মাণ করেছেন তৌফিকুল ইসলাম। গল্প লিখেছেন পাপ্পু রাজ।নাটকটির গল্প প্রসঙ্গে পরিচালক জানান, শহরের এক রাস্তায় ছাদখোলা গাড়িতে করে অফিসে যাচ্ছিল শোয়েব।

হঠাৎ ওপর থেকে ফুল এসে পড়ে তার গায়ে। শোয়েব ওপরে তাকিয়ে দেখে, এক সুন্দরী মেয়ে তাকে ফুল ছুড়ে মেরেছে। সেই প্রথম দেখা। কিছুদিন পর শোয়েব রাস্তায় জ্যামে আটকে আছে।

তখন দেখে সেই মেয়েটি তাকে ফ্লাইং কিস ছুঁড়ে দিচ্ছে! শোয়েব এবার নিশ্চিত হয়, মেয়েটি তাকে ভালোবাসে। অথবা তার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে। কিন্তু কেন? কে এই অচেনা মেয়ে? কী চায় শোয়েবের কাছে!

এমন সব প্রেমময় রহস্যের জবাব মিলবে ঈদের নাটক ‘তোমাতে হারাই’ দেখলে। যাতে শোয়েব চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান এবং অচেনা মেয়ের চরিত্রে আইশা খান।

নির্মাতা জানান, গল্পটি নিখাদ প্রেমের। তবে এতে শ্রেণিবৈষম্য আর পারিবারিক বন্ধনের বিষয় জড়িত আছে। ঈদ উৎসবে দর্শকদের জন্য এটি হতে পারে দারুণ একটি গল্প।

প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, ‘তোমাতে হারাই’ নাটকটি আসছে ঈদে উন্মুক্ত হচ্ছে সিমএমভির ইউটিউব চ্যানেলে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft