বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএনপির আন্দোলন ও কর্মসূচি চলমান : আমীর খসরু
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৯:২৫ অপরাহ্ন

  
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির আন্দোলন ও কর্মসূচি চলমান আছে। যত দিন দেশের মানুষ গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার ফিরে না পাবে, এই আন্দোলন অব্যাহত থাকবে। কেউ যদি মনে করে জনগণকে নির্বাচন প্রক্রিয়ার বাইরে রেখে সেনা অভ্যুত্থান (ক্যু) করে ক্ষমতা দখল করে টিকে থাকতে পারবে, এর চেয়ে বড় ভুল আর কিছু নেই।

সোমবার (১১ মার্চ) চট্টগ্রাম কাজীর দেউড়ি নাসিমন ভবনে দলীয় কার্যালয়ের মাঠে সাহরি ও ইফতারসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির এই নেতা এসব কথা বলেন। পবিত্র রমজান উপলক্ষে মহানগর বিএনপি এই আয়োজন করে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, এমন সময়ে এই ইফতারসামগ্রী বিতরণ করা হচ্ছে, যখন দেশের পাঁচ কোটির ওপরে মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। এই সময়ে চট্টগ্রাম মহানগর বিএনপির এই উদ্যোগ কিছু মানুষের জীবনে অন্তত স্বস্তি ফিরিয়ে আনতে পারবে। অন্তত কয়েক বেলা তারা খেতে পারবে, ইফতার করতে পারবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft