বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৫০ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

বিশিষ্ট শিল্পপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মাহাবুবুর রহমান এম আর খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন,মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। 

অনুষ্ঠানটি উদ্বোধন করেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা জহিরুল হক ভুইয়া।

এতে বিশেষ অতিথি ছিলেন, শামসুন্নাহার খাঁন, মাহমুদ রাকিব খাঁন, সালমা পাঠান, ইউপি সাবেক চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ আলী, রানীগঞ্জ হাইস্কুলের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক হাবিবুর রহমান, মাস্টার ফজলুর রহমান, সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ আলী, অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক নজরুল ইসলাম মোক্তার, সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসার ফারুক হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিনোদ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক শামসুল হুদা লাল মিয়া, থানা নির্বাচন কমিশনার মিরপুর নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামসুল আলম সোনামিয়া, আওয়ামী লীগ নেতা খন্দকার শাহাদাত হোসেন সেলিম, সদস্য নজরুল ইসলাম, সেলিম মিয়া, রুহুল আমিন, বকুল সরকার জসীমউদ্দীন, ছাএলীগ সভাপতি পারভেজ, সাধারণ সম্পাদক রাজিবুল ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানটি সুন্দর সাবলীল ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলী মনসুর। সঞ্চালনায় ছিলেন মাষ্টার সাইফুল ইসলাম।

এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft