শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাজিরপুরে চেয়ারম্যানের ঘর আগুনে পুড়ে ছাই
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৩৫ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুরে আগুনে পুড়ে ছাই হয়েছে উপজেলার মালিখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি সুমন মন্ডল মিঠুর বসত ঘর। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তার দাবী। 

গতকাল বুধবার রাতে উপজেলার মালিখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে।

ভুক্তভোগী ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু বলেন, ঘরটি তার পিতা ওই ইউনিয়নের ৩ বারের চেয়ারম্যান রমেশ মন্ডলের আমলে তৈরী ও প্রায় ৭০ বছরের পুরানো। তিনি ওই ঘরের  পাশের বিল্ডিং এর নিচতলায় ছোট ভাই আর দোতালায় তিনি থাকেন। ঘরটিতে পরিবারের মালামাল রাখা হতো। ওই দিন রাত আনুমানিক আড়াইটার দিকে ওই ঘর থেকে আগুন লাগে। এতে ঘরে থাকা প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ছাড়া সেখান থেকে লাগা আগুন ওই ঘরের পাশে থাকা দোতালা বিল্ডিং এ লাগে। এতে বিল্ডিং এর দোতালার সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এমন কি বিল্ডিংটিও পুরো ঝুঁকিপূর্ন হয়ে পড়েছে। 

তিনি বলেন, আগুন লাগার কোন কারন খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে বাড়িতে ক্লোস সার্কিট (সিসি) ক্যামেরা থাকলেও কোন নাশকতার উৎস পাওয়া যায় নি। নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন,  প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই  আগুনের সূত্রপাত হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft