শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির অফিস সহায়ক নিহত
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

মেহেরপুর পৌরসভার সামনে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যানের নিচে পড়ে মোজাম্মেল হক (৫০) নামের এক সরকারি কর্মকচারি নিহত হয়েছেন। 

এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল আলিম নামের এক রিক্সাচালক। 

আজ বুধবার বুধবার (৩১ জানুয়ারী) সন্ধ্যায় অবৈধ ওই যান উল্টে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক এলজিইডি মেহেরপুর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের অফিস সহায়ক এবং সদর উপজেলার গোভিপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

জানা গেছে, সন্ধ্যায় অফিস শেষে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল হক। মেহেরপুর পৌরসভার সামনে পৌঁছান তিনি। এসময় কাথুলীগামী খড়ি (লাকড়ি) বোঝাই স্যালোইঞ্জিন চালিত একটি অবৈধ যানের (স্থানীয় নাম লাটা হাম্বার) একটি চাকা বিকট শব্দে বিষ্ফোরিত হয়। এতে এ যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খড়িসহ মোজাম্মেল হকের রিক্সার উপর পড়ে। স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি টিম মোজাম্মেল হক ও রিক্সা চালক আব্দুল আলিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালের চিকিৎসকরা মোজাম্মেল হককে মৃত ঘোষণা করে এবং আলিমকে হাসপাতালে ভর্তি করেন।
 
মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, নিহতের মরদেহ এবং দুর্ঘটনা কবলিত অবৈধ যানটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft