বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘সবচেয়ে ক্ষমতাধর নারী’, টেলর সুইফটের প্রশংসায় ডাকোটা জনসন
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

টেলর সুইফট শুধু একজন পপ তারকাই নন; তিনি বিশ্বব্যাপী একটি ব্র্যান্ডে পরিণত হয়েছেন। এমনকি হলিউডের সেলিব্রিটিরাও তাঁর ভক্ত। সম্প্রতি ‘ফিফটি শেডস অফ গ্রে’খ্যাত তারকা ডাকোটা জনসনের মুখেও শোনা গেল তাঁর প্রিয় ব্যক্তিত্ব টেলর সুইফটের প্রশংসা। ডাকোটার মতে, টেলর বর্তমানে আমেরিকার সবচেয়ে ক্ষমতাধর নারী।
 
বেশ কয়েক বছর পর জনপ্রিয় ‘স্যাটারডে নাইট লাইভ’ শোয়ের সঞ্চালক হিসেবে ফিরেছেন অভিনেত্রী ডাকোটা জনসন। আর ফিরেই দর্শকদের পাশাপাশি সুইফটিদের (টেলর সুইফটের ভক্তদের সুইফটি বলা হয়) মন জয় করেছেন তিনি। 

ডাকোটা জনসন ২০১৫ সালে ‘এসএনএল’ সঞ্চালনা করেছিলেন এবং শোয়ের ৪০তম সিজনে বিশেষ দর্শক হিসেবেও হাজির ছিলেন। সেইবার বিশেষ দর্শক হিসেবে হাজির ছিলেন টেলর সুইফটও।

নতুন পর্বে ডাকোটার সঞ্চালনার সময় পর্দায় সেই পুরনো এপিসোডের ছবিটি প্রদর্শন করা হয় যেখানে তাকে দর্শকসারিতে দেখা যায়। ছবিতে তাকে স্টিভেন স্পিলবার্গ এবং জর্জ লুকাসসহ বিখ্যাত ব্যক্তিত্বদের মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। প্রাক্তন আমেরিকান রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পও ডাকোটার পিছনে ছিলেন এবং টেলর সুইফট তাঁর সামনের সারিতে ছিলেন। 

ছবিটি পর্দায় ভেসে ওঠা মাত্র ডাকোটা তাঁর প্রিয় ব্যক্তিত্ব টেলর সুইফটের কথা উল্লেখ করে বলেন, ‘আমেরিকার সবচেয়ে শক্তিশালী ব্যক্তি হয়ে ওঠেছেন এমন কারোর এত কাছে দাঁড়িয়ে থাকাটা দারুণ ব্যাপার।

’ ডাকোটার এই মন্তব্যের পরপরই সেই ছবিতে টেলর সুইফটের দিকে ক্যামেরা জুম করা হয়। তাই কারো বুঝতে অসুবিধা হয়নি যে ডাকোটা জনসন আসলে কার কথা বলছেন। তাৎক্ষনিক দর্শকসারি থেকে সবার উচ্চস্বরে সমর্থনও শোনা যায়।

ডাকোটার ভিডিওটি ইন্টারনেট প্রকাশ হওয়ার পর অনুরাগীরাও তাঁর বক্তব্যের সঙ্গে একমত পোষন করছেন। অনেকেই বলছেন, ‘টেলর এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী নারী।

’ কেউ বা বলছেন, ‘বিশ্বব্যাপী প্রভাবের দিক থেকে টেলর সবার শীর্ষে।’ কারো কারো মতে, ‘টেলর সুইফট শুধু আমেরিকার নয়, বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর নারী। তিনি ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন।’

বর্তমানে জনপ্রিয় শো ‘এসএনএল’-এর সঞ্চালনায় ফিরেছেন ডাকোটা জনসন। তাঁর সঙ্গে সঞ্চালনায় রয়েছেন জাস্টিন টিম্বারলেক। সামনে অভিনেত্রীকে তাকে যাবে ‘ম্যাডাম ওয়েব’ চলচ্চিত্রে যা ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। অভিনেত্রীকে প্রথমবারের মতো মার্ভেলের সুপারহিরো চরিত্রে দেখা যাবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft