বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
'সরকারের জন্য সবদিক থেকে বিপদ ঘনিয়ে আসছে: বিএনপি'
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

বুধবার বাংলাদেশের প্রধান বিরোধীদল বিএনপি বলেছে, গত সাতই জানুয়ারি ‘ব্যাপকভাবে ত্রুটিপূর্ণ ও একতরফা নির্বাচন অনুষ্ঠানের’ কারণে সব দিক থেকে সরকারের জন্য বিপদ ঘনিয়ে আসছে।

এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “চোরদের ভোট নিয়ে খুশি হওয়ার কিছু নেই। চারদিকে বিপদ আসছে। সব বিরোধী দলের নেতাদের জেলে ভরে রেখে ভোট অনুষ্ঠিত হয়েছে।”

সাজানো নির্বাচনে আওয়ামী লীগের কাছে যারা পরাজিত হয়েছে, তারা এখন অভিযোগ তুলেছে যে প্রশাসন তাদেরকে হারিয়ে দিয়েছে। “ডেপুটি কমিশনার এরইমধ্যে বলেছেন যে, তারা সরকারের ইচ্ছানুযায়ী কাজ করেছেন। আওয়ামী লীগের নেতারা এবং সরকারি কর্মকর্তারা এ ধরনের বিবৃতি দিচ্ছে। এ ধরনের অডিও ও ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে,” তিনি বলেন।

তিনি অভিযোগ করেন, "এই সরকার দুর্নীতির সাগরে ভাসছে। তাদের সোনার নৌকা দুর্নীতিতে পরিপূর্ণ এবং এই সরকারের অর্জন হচ্ছে দুর্নীতি।"

বাংলাদেশের নতুন গঠিত মন্ত্রিসভা নিয়ে বণিক বার্তা পত্রিকার শিরোনাম, মন্ত্রিপরিষদের শপথ গ্রহণ আজ। এতে বলা হয়েছে, আজ বৃহস্পতিবার বঙ্গভবনে সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন নতুন মন্ত্রিসভার শপথ অনুষ্ঠিত হবে।

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথবাক্য পাঠ করাবেন। শপথ গ্রহণ শেষে নিজ নিজ শপথবাক্যে স্বাক্ষর করবেন মন্ত্রিপরিষদ সদস্যরা।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন গতকাল সন্ধ্যায় বলেন, শপথ অনুষ্ঠান উপলক্ষ্যে প্রায় ১ হাজার ৪০০ অতিথিসহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নিয়েছে বঙ্গভবন।

এরআগে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন সাংবাদিকদের বলেন, ‘রাষ্ট্রপতি মন্ত্রিপরিষদের নতুন সদস্যদের শপথবাক্য পাঠ করাবেন। তবে মন্ত্রণালয় ভাগ করার দায়িত্ব প্রধানমন্ত্রীর। উনি দায়িত্ব বণ্টনের পর আমরা প্রজ্ঞাপন জারি করব।’

প্রধানমন্ত্রীসহ নতুন মন্ত্রিসভার মোট সদস্য ৩৭। সেখানে পূর্ণ মন্ত্রী হচ্ছেন ২৫ জন।

সূত্র: বিবিসি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft