শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফটিকছড়ি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি
ফটিকছড়ি প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৪:২৭ অপরাহ্ন

চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি। 

আজ বৃহস্পতিবার সকালে মাইজভান্ডারস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন চার বারের নির্বাচিত এই সাংসদ। ২০১৪ ও ১৮ সালে তিনি নৌকা প্রতীক নিয়ে জোটের প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হলেও এবার নৌকা না পেয়ে তার দলের প্রতীক ফুলের মালা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছিলেন। 

এসময় সাংসদ ভান্ডারী বলেন, ফটিকছড়িতে নৌকার বিজয় ত্বরান্বিত করতে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। এই নৌকার মাধ্যমে আমি বারবার সম্মানিত হয়েছি। যেহেতু ১৪ দলীয় জোট নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই ফটিকছড়িতে নৌকা প্রতীকের সমর্থন পুনর্ব্যাক্ত করেছেন সেহেতু উঁনার প্রতি সম্মান জানানো আমার নৈতিক দায়িত্বও বটে। 

এমতাবস্থায় ফটিকছড়িতে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করা আমি সমীচিন মনে করছি না। তাছাড়াও আমি যদি নির্বাচনী মাঠে থাকি তাহলে ভোটের যে সমীকরণ হবে, সেখানে আমার প্রাপ্ত ভোটের জন্য নৌকার বিজয় নিশ্চিতকরণে বাঁধার কারণ হতে পারে বলে আমি মনে করি। তিনি আরো বলেন, আমি নির্বাচন থেকে সরে গেলেও সারাদেশে আমার দলের ৪১ প্রার্থী নির্বাচন করবে। আমি ফটিকছড়িবাসীর সাথে সবসময় সুখে দুঃখে পাশে ছিলাম, আছি ও থাকবো। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft