বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
ঢাকা রেলওয়ে স্টেশনে ‘একতা এক্সপ্রেস’ ট্রেন লাইনচ্যুত
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ২:০৫ অপরাহ্ন

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস (৭০৫) ঢাকা রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়ার পর স্টেশন এলাকাতেই লাইনচ্যুত হয়েছে। ট্রেনটি সকাল ১০টা ১৫ মিনিটে ঢাকা রেলওয়ে স্টেশন ছাড়ার কথা থাকলেও সেটি ঢাকা ছাড়ে ১০টা ২৩ মিনিটে।

স্টেশন মাস্টার মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, পঞ্চগড়গামী ট্রেনটি কমলারপুর থেকে ছেড়ে যাওয়ার পর স্টেশন এলাকাতেই লাইনচ্যুত হয়। এখনও উদ্ধার কাজ চলমান। তবে অন্যান্য লাইন দিয়ে কমলাপুর থেকে ট্রেন ছেড়ে যাচ্ছে এবং স্টেশনে ঢুকছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনটি প্লাটফর্ম ত্যাগ করে মূল লাইনে ওঠার মূহূর্তে মাঝের একটি কোচের চাকা লাইনচ্যুত হয়। তবে ট্রেনটির গতি কিছুটা কম থাকায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft